দলীয় কোন্দলে সুজানগর আওয়ামীলীগের ৩৩ নেতাকর্মীর নামে মিথ্যা মামলা

আইন-আদালত ক্রাইম নিউজ জনদুর্ভোগ জাতীয় পুরুষ প্রচ্ছদ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

পাবনা প্রতিনিধি: পাবনা জেলার সুজানগর পৌরনভার কর্মচারী আল আমিন হত্যা মামলায় স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের আসামী করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ সোমবার দুপরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর-মেয়র আব্দুল ওহাব।

লিখিত বক্তব্যে তিনি বলেন, পারিবারিক শত্রুতা ও জমি নিয়ে বিরোধের জেরে গত ১৩ মার্চ পৌরসভার কর্মচারী আল আমিনকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন।

কিন্তু এ হত্যাকান্ডকে ভিন্নখাতে নিতে নিজের গ্রুপকে শক্তিশালী করতে সুজানগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের প্ররোচনায় সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র আব্দুল ওহাবের লোকের ৩৩ জন আ,লীগের নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে বলে সংবাদ সন্মেলনে জানান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র আব্দুল ওহাব জানান।

তিনি প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সু-বিচারের প্রার্থনা করেন, সেইসাথে নেতাকর্মীদের নামে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার এবং মিথ্যা বানোয়াট মামলা দিয়ে দলের শৃঙ্খলা নষ্ট করায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়ার জোর দাবী জানান।

সংবাদ সম্মেলনে দুলাই ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান সিরাজসহ সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রায় শতাধিক নেতা কর্মি ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
মোক্তার হোসেন, সদর উপজেলা, পাবনা

Share The News

Leave a Reply

Your email address will not be published.