দিনাজপুরে ঘরে ডুকে কিশোরী ধর্ষণ, দু’যুবকের রিরুদ্ধে থানায় মামলা

আইন-আদালত নারী ধর্ষণ প্রচ্ছদ শিশু ধর্ষণ

শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে: দিনাজপুরের ঘোড়াঘাটে বাড়িতে ডুকে এক কিশোরীকে ধর্ষণের অভি্যোগ উঠেছে। ওই কিশোরীর মা বাদি হয়ে দু’যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে থানায়।

আজ বৃহস্পতিবার ১৩ বছর বয়সী ওই কিশোরীর মেডিকেল পরীক্ষা হয়েছে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে, আর এ ঘটনায় বুধবার (২৩ নভেম্বর) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় দু’ যুবকের নাম উল্লেখ করা হয়েছে ঘোড়াঘাট থানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির।

পরিবার জানায়, ‘মঙ্গলবার দিনে ভুক্তভোগী ওই কিশোরীর বাবা-মা তার নানি বাড়িতে বেড়াতে যায়। ওই কিশোরী বাড়িতে রাতে একা ছিল। রাত দেড়টার সময় স্থানীয় দুজন তার ঘরের দরজায় গিয়ে ডাকাডাকি করে এবং জরুরি কথা আছে বলে দরজা খোলার অনুরোধ জানান। তাদের পরিচয় নিশ্চিত হয়ে ওই কিশোরী ঘরের দরজা খুলে বাইরে আসে। তখন এই দুজন যুবক বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ঘরে প্রবেশ করে। পরে এক যুবক তাকে ‘ধর্ষণ’ করে পালিয়ে যায়। ওই কিশোরী তার বাবা-মাকে ঘটনাটি জানায়।

ওসি আবু হাসান কবির বলেন, ‘কিশোরীর মা মামলা করেছেন। আসামিরা ঘটনার পরপরই গাঁ ঢাকা দিয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। এক্ষেত্রে প্রযুক্তির সহযোগিতা নেওয়া হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে আমরা তাদের গ্রেপ্তার করব।

শাহ্ আলম শাহী, দিনাজপুর।

আরো পড়ুন : কানাডিয়ান ইউনিভার্সিটিতে “কনভয় কনফিডেন্স” অনুষ্ঠানে মিস ওয়ার্ল্ড ঐশী

Share The News

Leave a Reply

Your email address will not be published.