দিনাজপুরে দম্পতি’র বিবাদের বলি  শিশু জাকারিয়া হোসেন

ক্রাইম নিউজ প্রচ্ছদ মনোকথা শিশু অধিকার শিশু নির্যাতন শিশু/কিশোর

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরে দম্পতি’র বিবাদে বাবার লাঠির আঘাতে প্রাণ হারিয়েছে জাকারিয়া হোসেন (৫) নামের শিশুর। ঘটনাটি ঘটেছে, আজ বুধবার (২৩ অক্টোবর) ভোরে নিজ বাড়িতে  পার্বতীপুর উপজেলার ৫ নম্বর চন্ডিপুর ইউনিয়নের দক্ষিণ সালন্দার স্কুল পাড়া গ্রামে। নিহত জাকারিয়া ওই গ্রামের দেলোয়ার হোসেন (৩২) ও জাকিয়া বেগমের (২৯) ছেলে।

এলাকাবাসী মোকাররম হোসেন জানান,দেলোয়ার হোসেন পেশায় একজন ইটভাটা শ্রমিক। প্রতিদিন ভোরে তাকে ভাটায় কাজে যেতে হয়। আজ বুধবার ভোরে দেলোয়ার ও তার স্ত্রী জাকিয়া বেগমের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তিনি উত্তেজিত হয়ে স্ত্রীকে মারধর শুরু করেন। এ সময় জাকিয়া বেগমের কোলে থাকা শিশু জাকারিয়া হোসেনের মাথায় আঘাত লাগে। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মজিবর রহমান সরকার জানান, অভাবের সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকে। সম্ভবত অসাবধানতাবসত এ ঘটনা ঘটেছে। ইচ্ছাকৃত হত্যা নয়। এটি একটি দুর্ঘটনা,মাত্র। তাদের দুটি সন্তান আরও রয়েছে।

এ বিষয়ে পার্বতীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানিয়েছেন, পারিবারিক কলহের জেরে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পিতা দেলোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে,দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে।
শাহ্ আলম শাহী
দিনাজপুর।

আরো পড়ুন : ডিজিটাল হুন্ডিতে পাঁচ মাসে তিন কোটি টাকা বিদেশে পাচার, গ্রেপ্তার ৬

Share The News

Leave a Reply

Your email address will not be published.