দিনাজপুরে দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত

জাতীয় প্রচ্ছদ হ্যালোআড্ডা

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরের ফুলবাড়ীতে ইট বোঝাই ট্রাকের সাথে আলু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছে। আহত হয়েছে,আরো দুইজন।

ঘটনাটি ঘটেছে,আজ শুক্রবার ভোর ৪টায় দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কের ফুলবাড়ী উপজেলার ফকিরপাড়া নামক স্থানে। আহত দুইজনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় ঘটনাস্থলে ইট ভর্তি ট্রাকের চালক সারোয়ার হোসেন (৩৫) ও হেলপার সাইফুল ইসলাম(৩০) নিহত হয়। নিহত সারোয়ার বগুড়া জেলার নন্দীগ্রাম এলাকার নওয়াব আলীর ছেলে ও সাইফুল নওগাঁ জেলার সিংড়া উপজেলার জয়নগর কলম গ্রামের মৃত ময়েজউদ্দিনের ছেলে বলে জানা গেছে। আহত দুই জন হলেন, আলুর বোঝাই ট্রাকের চালক ও হেলপার।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম এই প্রতিবেদক শাহ্ আলম শাহী’কে জানান, পাবনা থেকে ইট ইট বোঝাই একটি ট্রাক পঞ্চগড়ে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আলু বোঝাই ট্রাক নওগাঁর দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে নিহত হয় ওই দুই। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহত ২ জনকে উদ্ধার করে ফুলবড়াী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে

Share The News

Leave a Reply

Your email address will not be published.