দিনাজপুরে দেশীয় চিকিৎসক সমিতি’র কর্মী সন্মেলন

প্রচ্ছদ স্বাস্থ্য কথা

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরে অনুষ্ঠিত হয়েছে,বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতি’র কর্মী সন্মেলন’২০২২।

দিনাজপুর শহরের ঐতিহ্যবাহী কাঞ্চনঘাটস্থ খেয়াঘাট সড়কে এ কর্মী সন্মেলন শেষে মো.সাদেকুল ইসলাম স্বাধীকে পুণ:রায় সভাপতি ও মো.আমিনুল ইসলাম রুবেল’কে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতি, দিনাজপুর জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিনেন,দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শামীম আলম সরকার বাবু।

অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা সৈয়দ ইব্রাহিম খালিল গেরিলা বিচ্চু,বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতির মহাসচিব হাকিম হাবিবুর রহমান, সহ-সভাপতি দিদার চৌধুরী,শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল্ল্যাহ জেমি,দিনাজপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শাহ্ আলম শাহী,ওয়ার্ড কাউন্সিলর কাজী আশরাফুজ্জামান বাবু,আওয়ামীলীগ নেতা মো.আব্দুল খালেক সহ অন্যরা বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে মো.সাদেকুল ইসলাম স্বাধীকে পুণ:রায় সভাপতি ও মো.আমিনুল ইসলাম রুবেল’কে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতি, দিনাজপুর জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আনিসুর রহমান,খবিরুল ইসলাম,জহিরুল হক,যুগ্ম সম্পাদক হাফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন,দপ্তর সম্পাদক শহীদ খান,প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক বাবু হোসেন,মহিলা বিষয়ক সম্পাদক মোছা: মাহফুজা বেগম,কোষাধ্যক্ষ তোফাজ্জল সরকার,কার্য নির্বাহী সদস্য মো. জাহাঙ্গীর, মো.সুলতান, আব্দুল মালেক,কৃষ্ণ রায়, জহিরুল ও মাহবুবা ইসলাম সুমি।
শাহ্ আলম শাহী
দিনাজপুর।

আরো পড়ুন : ৬ ডিসেম্বর বিরামপুর মুক্ত দিবস, পালন করল প্রেসক্লাব

Share The News

Leave a Reply

Your email address will not be published.