দুর্বৃত্তের গুলিতে বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নিহত

ক্রাইম নিউজ পুরুষ পুরুষ অধিকার প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তানু ভূঁইয়াকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বাগেরহাট শহরের বাসাবাটি এলাকায় বাড়ির কাছে তানু ভূঁইয়াকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করা হয়। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত বাগেরহাট ২৫০ শয্যা শেখ রাজিয়া নাসের হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তানু ভূঁইয়া (২৫) বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ছিলেন। সে শহরের বাসাবাটি এলাকার আব্দুর রব ভূঁইয়ার ছেলে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, দুর্বৃত্তরা শহরের বাসাবাটি এলাকায় তানু ভূঁইয়াকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। হত্যার কারণ উদঘাটন এবং হত্যাকারীদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে ওসি জানান।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তানু ভূঁইয়াকে গুলি করে হত্যা করা হয়। নিহত তানু ভূঁইয়ার নামে বিভিন্ন সময়ে মাদক, বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে আটটি মামলা রয়েছে।

আরো পড়ুন : বিলিয়ার্ড খেলাকে কেন্দ্র করে বগুড়ায় যুবক খুন

Share The News

Leave a Reply

Your email address will not be published.