নওগাঁর মান্দায় চাকরির নামে টাকা হাতিয়ে নেওয়া চক্রের ২ সদস্য আটক

Uncategorized

নওগাঁ প্রতিনিধিঃ- নওগাঁর মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের সাতবাড়িয়া এলাকা থেকে সরকারি প্রথমিক বিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে ১৮ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক চক্রের মূল হোতাসহ দুইজনকে আটক করা হয়েছে। আজ বুধবার বেলা ২টার সময় মান্দা থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা দুইজন হলেন- মৈয়ম ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আব্দুল হামেদের ছেলে এনামুল হক (৪৫) একই উপজেলার গনশপুর ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে ফজলুর রহমান (৫১)।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাযায়, সাতবাড়িয়া এলাকায় নওগাঁর ঠাকুরমান্দা থেকে মুক্তা নামে এক চাকরী প্রাথী,প্রতারক চক্রের হাতে পড়ে।

মান্দা থানা সুত্র জানান প্রতারক চক্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেওয়ার নাম করে নিরীহ মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য সাতবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্যদের আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে ২ লক্ষ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুইজন প্রতারণার বিষয়টি স্বীকার করেছেন।
এ ব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুইজন প্রতারককে টাকাসহ আটক করা হয় এবং মামলার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নওগাঁ প্রতিনিধিঃ-
মোঃ হাবিবুর রহমান

আরো পড়ুন : ছেলের দুই বৌয়ের পিটুনিতে প্রাণ গেল শশুরের

Share The News

Leave a Reply

Your email address will not be published.