নওগাঁর মান্দায় স্কুল তালাবদ্ধ চার ঘন্টার কারাগার

জনদুর্ভোগ প্রচ্ছদ শিক্ষা

নওগাঁর মান্দা-৩ প্রতিনিধিঃ–  নওগাঁ মান্দায় আজ শনিবার স্কুলের কক্ষে ছাত্রছাত্রীকে রেখে তালাবদ্ধ করে দাওয়াত খেতে যান প্রধান শিক্ষকসহ সকল শিক্ষিকেরা। আজ দুপুরে ১২ টার দিকে উপজেলার কশব ইউনিয়নের পাঁজরভাঙ্গা ৭৬ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহানারা বেগমসহ সকল শিক্ষিকা সিহাটা স্কুলে দাওয়াত খেতে যান। এতে দীর্ঘ চার ঘন্টা অতিবাহিত হওয়ার পরেও স্কুলে শিক্ষিকরা ফিরে না আসায় ছাত্রছাত্রীদের মধ্যে আতংক বিরাজ সহ কান্নাকাটি ও চিৎকার শুরু করলে স্থানীয় এলাকাবাসী ও অভিভাবকেরা স্কুলের গেটের তালা ভেঙ্গে কোমলমতি ছাত্রছাত্রীদের উদ্ধার করেন।

এবিষয়ে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী রাফিউল, সাকিল, সাথি ও মালেক জানান, প্রধান শিক্ষকসহ সহকারী শিক্ষিকেরা দাওয়াত খেতে যায়।

স্থানীয় বাসিন্দা আশরাফুল, ফারানা ও মমিনুল জানান, বিকাল ৪ টার দিকে স্কুলের ছাত্রছাত্রীদের চিৎকারে তালা ভেঙ্গে উদ্ধার করা হয়।

এব্যাপারে সহকারী শিক্ষিকা নাজনীন সুলতানা ঘটনা সত্যতা স্বীকার করেন।

এ ব্যাপারে প্রধান শিক্ষিকা জাহানারা বেগম সত্যতা স্বীকার করে বলেন, আমরা সকল শিক্ষিকা মিলে দাওয়াতে গিয়েছিলাম, আসতে দেরি হওয়ায়, সকল ছাত্রছাত্রীদের অভিভাবকের কাছে ক্ষমা চেয়েছি।

এবিষয়ে স্কুলের সভাপতি এনামুল হক বলেন, শিক্ষকদের শাস্তি হওয়া দরকার।

এ ব্যাপারে মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, এইমাত্র শুনলাম কেউ অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মোঃ হাবিবুর রহমান, মান্দা- নওগাঁর

আরো পড়ুন : গোমস্তাপুরে তিনদিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

Share The News

Leave a Reply

Your email address will not be published.