নিয়ামতপুরে প্রাতঃভ্রমন করে আর বাড়ি ফিরা হলোনা নাসিমার!

জাতীয় নারী প্রচ্ছদ

নওগাঁ জেলা প্রতিনিধিঃ-নিয়ামতপুরে প্রাতঃভ্রমন করে আর বাড়ি ফিরা হলোনা নাসিনা বেগম (৫৫) নামের এক নারীর। খুব ভোরে নিয়ন্ত্রনহীন একটি পিকাপ ( ঝিনাইদাহ-ন-১১০১৫৭) তাকে ধাক্কা দিলে সড়কে আছড়ে পড়েন তিনি। গুরুতর আহত অবস্থায় সকাল ৯টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মারা যান তিনি। নিহত নাসিমা উপজেলার রসুলপুর ইউনিয়নের টগরইল গ্রামের বাসিন্দা মফিজুদ্দীনের স্ত্রী। এ ঘটনায় আহত হয়ে অপর এক নারী হাবিবা বেগম (৫৪) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন রামেক হাসপাতালের বেডে। তিনি একই গ্রামের মৃত একরাম আলীর স্ত্রী। মঙ্গলবার সকাল সোয়া ৫টার দিকে ওই এলাকার (আড্ড-নাচোল রোডে) বাঘাব্রীজ সংলগ্ন সড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানায়, খুব ভোরে ফজরের নামাজ শেষ করে প্রতিদিনের ন্যায় নাসিমা ও হাবিবা প্রাতঃভ্রমনে বেরিয়েছিলেন। তারা বাঘাব্রীজের নিকট পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকাপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে তাদের চাপা দেয়। এতে দুজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা ছুটে এসে দ্রুত তাদের দু’জনকেই গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বেলা ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েন নাসিমা। নিহতের মৃত্যু সংবাদটি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আলাউদ্দীন।

ঘটনার সত্যতা জানতে চাইলে নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, এমন একটি দূর্ঘটনার কথা তিনি শুনেছেন। তবে নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মোঃ হাবিবুর রহমান, নওগাঁ 

আরো পড়ুন : দিনাজপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

Share The News

Leave a Reply

Your email address will not be published.