নৌকার মনোনয়ন পেলে এলাকায় ব্যাপক উন্নয়ন করব- মাহিয়া মাহি

নারী নির্বাচন প্রচ্ছদ রাজনীতি

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা : নৌকার মনোনয়ন পেয়ে যায় তাহলে এলাকায় ব্যাপক উন্নয়ন করবেন বলে জানিয়েছেন চিত্র নায়িকা মাহিয়া মাহি। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গোমস্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় তিনি এ কথা বলেন। আমি আপনাদের এলাকায় এসেছি। আগামী ২৯ ডিসেম্বর উপ নির্বাচনের জন্য মনোনয়ন ফরম কিনব। সবার কাছে দোয়া চাচ্ছি। ইনশাল্লাহ যদি মনোনয়ন পেয়ে যাই। তাহলে আমাকে সার্পোট করবেন।

সে সুযোগ করে দিবেন। আমার জন্য দোয়া করবেন, নৌকার জন্য করবেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন । নৌকা জয় হবে। যেন বারবার এই আসনে নৌকার জয় হয় সেজন্য সবাই একসাথে কাজ কবর।

গণসংযোগকালে তাঁর স্বামী রকিব সরকার উপস্থিত ছিলেন। তিনি হঠাৎ চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর- নাচোল-ভোলাহাট)আসনের আসন্ন উপ- নির্বাচনে ঝটিকা গণসংযোগ করলে এলাকার বাসিন্দাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা মন্তব্য ।

এদিকে গণসংযোগ ও পথসভায় এলাকার নারী-পুরুষ তাঁকে দেখতে ছুটে যান। এছাড়া উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগের সময় তিনি নৌকার ভোট চেয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডগুলো তুলে ধরেন। তিনি যদি এই আসনে মনোনয়ন পান তাহলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাবেন। এই এলাকার সর্বক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যহত রাখবেন বলে তিনি জানান।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : আপাতত ডিএমপি নিজস্ব ব্যবস্থাপনায় মেট্রোরেলের নিরাপত্তা দেবে

Share The News

Leave a Reply

Your email address will not be published.