নড়াইলে জেলার লোহাগড়ায় পৈতৃক ভিটায় কিছু সময় কাটান সেনাপ্রধান

জাতীয় প্রচ্ছদ হ্যালোআড্ডা

নিজস্ব প্রতিবেদক: সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ মঙ্গলবার (৮ নভেম্বর) মধুমতী আর্মি ক্যাম্পের বিভিন্ন কার্যক্রম পরিদর্শনের উদ্দেশ্যে নড়াইলে যান। এ সময় জেলার লোহাগড়ায় পৈতৃক ভিটায় কিছু সময় কাটান তিনি।

আইএসপিআর জানায়, এ সময় সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ মধুমতী রেলওয়ে ব্রিজের কাজের অগ্রগতি এবং বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন। তিনি কালনা এলাকায় সেনাবাহিনীর বিভিন্ন কল্যাণমূলক প্রকল্পের সম্ভাব্যতা যাচাই করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

এ সময় তিনি নড়াইলের লোহাগড়া উপজেলায় অধ্যাপক শেখ মো. রোকনউদ্দিন আহমেদ ১০ শয্যার মা ও শিশু কল্যাণ কেন্দ্র নির্মাণকাজ পরিদর্শন করেন।

এ ছাড়া সেনাবাহিনী প্রধানের বাবা বিশিষ্ট শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এস এম রোকনউদ্দিন আহমেদ প্রতিষ্ঠিত মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের কার্যক্রম পরিদর্শন এবং বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এস এম রোকনউদ্দিন আহমেদ ভবন উদ্বোধন করেন। বিদ্যালয়টির পক্ষ হতে সেনাবাহিনী প্রধানকে মানপত্র প্রদান এবং তাঁর ছবি উপহার দেওয়া হয়। সেখানে সেনাবাহিনী প্রধান শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন।

লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ১২০ বছর পূর্তি উপলক্ষে প্রকাশিত স্মরণিকা ‘অঙ্কুর’-এর মোড়কও উন্মোচন করেন সেনাবাহিনী প্রধান। পরে তিনি লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয়ে গেলে সেখানে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) সদস্যরা তাঁকে গার্ড অব অনার প্রদান করেন।

আরো পড়ুন : ৮-১১-২০২২ ইং তারিখে গোমস্তাপুরের যত খবর

Share The News

Leave a Reply

Your email address will not be published.