ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ যুবক নিহত, আহত ১

জাতীয় পুরুষ অধিকার লাইফ স্টাইল হ্যালোআড্ডা

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নাহিদ হাসান সবুজ (২৬) ও তাজিন আহম্মেদ (১৮) নামের দুই যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে,একই মোটর সাইকেলের অপর আরোহী যুবক খালিদ হাসান (২০)।
। ঘাতক ট্রাকটি জব্দসহ ট্রাকের চালক ও হেলপরকে আটক করেছে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম।

ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে ফুলবাড়ী পৌর শহরের নিমতলা মোড় এমপি মার্কেটের সামনে দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহা সড়কে।

নিহত মোটরসাইকেল আরোহী নাহিদ হাসান সবুজ উপজেলার বেতদিঘী ইউনিয়নের ফরিদাবাদ (কাসাপুকুর) গ্রামের মো. ওয়েজ উদ্দিনের ছেলে। সে মেক্যানিকেল ইঞ্জিনিয়ারিং এ অধ্যায়নরত ছিল এবং তাজিন আহম্মেদ উপজেলার শিবনগর ইউনিয়নের শিবনগর গ্রামের মো. বুলবুল আহম্মেদের ছেলে। তিনি ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজের এইচএসসি মানবিক বিভাগের ছাত্র ছিল। আহত মো. খালিদ হাসান উপজেলার পৌর এলকার উত্তর সুজাপুর গ্রামের মো. অহিদুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দিবাগত রাতে ফুলবাড়ী পৌর শহরের রেলক্রসিং সংলগ্ন হোটেলে খাবার খেয়ে ওই তিন জন যুবক মোটরসাইকেল যোগে বাড়ীতে ফিরার সময় ফুলবাড়ী পৌর শহরের এমপি মার্কেট এর সামনে দিনাজপুর থেকে আসা চাল বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৫২৫৬) মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় এবং ১ জন গুরুত্বর আহত হয়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ ঘটনাস্থল থেকে আহত যুবককে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থা আশংক জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকের চালক ঢাকার আমিন বাজারের মৃত আব্দুল জব্বারের ছেলে জানে আলম (৫১) ও হেলপার একই এলাকার নজরুল ইসলামের ছেলে সবুজ (৩২) কে আটক করে ট্রাকটি জব্দ করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকের চালক ও হেলপারকে আটক করে ট্রাকটি জব্দ করে থানা আনা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ঘটনায় ফুলবাড়ী থানায় একটি মামলা হয়েছে।

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে

আরো পড়ুন : আন্তর্জাতিক সম্পর্কে সরকার সেদিকে যাবে যেদিকে দেশের স্বার্থ রয়েছে: প্রধানমন্ত্রী

Share The News

Leave a Reply

Your email address will not be published.