বাস্তবে কেজিএফ হলেও ‘কফি উইথ করণ’ অনেকের বিয়ে ভাঙার কারণ!

প্রচ্ছদ বলিউড বিনোদন

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই জনপ্রিয় বলিউড প্রযোজক ও নির্মাতা করণ জোহর ঘোষণা দিয়েছিলেন আবার ফিরছে তার ‘কফি উইথ করণ’ শোটি। অবশেষে ভক্তদের অপেক্ষার পালা শেষ হচ্ছে। শুরু হচ্ছে শোটির সিজন ৭। সম্প্রতি এবারের পর্বগুলোতে কারা অংশ নেবেন তার এক ঝলক দেখা গেছে শোয়ের ট্রিজারে।

ট্রিজারে দেখা মিলেছে অক্ষয় কুমার, অনিল কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, জাহ্নবী কাপুর, সারা আলী খান, বিজয় দেভারকোন্ডা, সামাম্হা প্রভু, শহীদ কাপুর, কিয়ারা আদভানির মতো তারকাদের। তবে শুরু থেকেই নানা মসলাদার ও চটকদার আলোচনা জন্য নানা বির্তকের জন্ম দিয়েছে করণের এই শোটি। যে কারণে দর্শকদের আগ্রহের জায়গায় রয়েছে অনুষ্ঠানটি। এবার সেই আলোচনা যেন উসকে দিলেন দক্ষিণী তারকা সামান্থা।

নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে খবরে থাকা সামান্থার একটি বিবৃতি মনোযোগ আকর্ষণ করেছে সবার। করণের শোতে তিনি বিবৃতিটি বেশ আগে দিলেও নতুন করে সমালোচনার খোরাক জুগিয়েছে। শোটির সেই পর্বে অক্ষয়ের সঙ্গে অংশ নেন সামান্থা। সে সময় তিনি করণকে বিয়ে ভাঙার কারণ হিসেবে উল্লেখ করেন। অনুষ্ঠানে সামান্থা বলেন, ‘করণ অনেকের বিয়ে ভাঙার কারণ। তিনি এটিকে কভি খুশি কাভি গম হিসেবে চিত্রিত করেছেন, অথচ বাস্তবে এটি কেজিএফ।

আরো পড়ুন : পূর্ব শত্রুতার জের ধরে জন্মদিনে হাসপাতাল থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা

Share The News

Leave a Reply

Your email address will not be published.