বিএনপির গণসমাবেশ শেষ হতেই সিলেটে যান চলাচল শুরু

জনদুর্ভোগ প্রচ্ছদ ভ্রমণ রাজনীতি লাইফ স্টাইল

সিলেট ব্যুরো: সিলেট জেলা বাস মালিক সমিতি শনিবার ভোর ৬টা থেকে রোববার ভোর ৬টা পর্যন্ত ধর্মঘট আহ্বান করেছিল। তবে এই ধর্মঘট বিএনপির গণসমাবেশ শেষ হতেই যান চলাচল শুরু হয়েছে।

আজ শনিবার সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশে শেষ হয় বিকেল ৫টায়। এর এক ঘণ্টার মাথায় নগরীতে চলতে শুরু করে যানবাহন। এছাড়া সন্ধ্যার পর সিলেটের সঙ্গে সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজারের যান চলাচল শুরু হয়েছে।

বিএনপি নেতাকর্মীদের সমাবেশে আসা আটকাতেই কায়দা করে এই পরিবহন ধর্মঘট ডাকা হয়েছিল বলে মন্তব্য করেছেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী। তিনি বলেন, ধর্মঘট দিয়ে বিএনপি নেতাকর্মীদের আটকানো যায়নি, যাবে না।

মৌলভীবাজারে রোববার ভোরে দুই দিনের ধর্মঘট শেষ হওয়ার কথা ছিল। কিন্তু শনিবার রাত থেকেই যানচলাচল শুরু করেছে। জেলার শেরপুর পরিবহন শাখার ম্যানেজার আব্দুল খালিক জানান, সন্ধ্যার পর লোকাল বাস চলাচল শুরু করেছে।

অপরদিকে হবিগঞ্জে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডাকা হয়। হবিগঞ্জ মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক সংকর শুভ্র রায় শনিবার রাতে সাড়ে ৮টার দিকে জানান, ধর্মঘট নিয়ে সভা চলছে। প্রত্যাহার হবে কিনা তা সভার পর জানানো হবে। তবে আন্তঃউপজেলায় বাসসহ বিভিন্ন যান চলছে।

আরো পড়ুন : ফখরুল ভাই গাজীপুরে এসে দেখুন মানুষের ঢল কাকে বলে

Share The News

Leave a Reply

Your email address will not be published.