বিএনপির ছয় নেতাকর্মী আটক করল ধানমণ্ডি থানা পুলিশ

আইন-আদালত প্রচ্ছদ রাজনীতি

নিজস্ব প্রতিবেদক: নাশকতার পরিকল্পনা করার সময় রাজধানীর ধানমণ্ডি এলাকা থেকে বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছয়জনকে আটক করার কথা জানিয়েছে পুলিশ। এ সময় নাশকতার পরিকল্পনার সঙ্গে সংশ্লিষ্ট আলামতও জব্দ করা হয়। সোমবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ধানমণ্ডি থানার ওসি ইকরামুল হক মিয়া।

বিএনপি বলেছে, আটককৃতদের মধ্যে কলাবাগান থানা শ্রমিক দলের আহ্বায়ক রাসেলও রয়েছেন।

ওসি বলেন, ‘আমাদের কাছে সংবাদ আসে ধানমণ্ডি-১ নম্বর এলাকায় কয়েকজন নাশকতার পরিকল্পনা করছে। এরপর সেখানে অভিযান চালানো হয়। অভিযানে ছয়জনকে আটক ও আলামত জব্দ করা হয়েছে। আমাদের অভিযান এখনো চলছে। ’

অভিযান বিএনপির কোনো নেতার বাসায় পরিচালনা করা হচ্ছে কি না, আর আটককৃতরা বিএনপির নেতাকর্মী কি না—এমন প্রশ্নে ওসি বলেন, ‘আমরা কারো বাসা বা বাড়িতে অভিযান পরিচালনা করছি না। ধানমণ্ডি-১ নম্বর এলাকায় অভিযান পরিচালনা করছি। আটককৃতরা বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত। এ বিষয়ে বিস্তারিত তথ্য পরে জানানো হবে।

এদিকে রাতে বিএনপির পক্ষ থেকে জানানো হয়, বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নাসির উদ্দিন আহমেদ অসীমের ধানমণ্ডির বাসায় পুুলিশ অভিযান চালিয়েছে। সন্ধ্যা ৬টা থেকে প্রায় দেড় ঘণ্টা ধানমণ্ডির ১ নম্বর রোডের ৪ নম্বর বাসাটিতে অভিযান চালানো হয়। পরে পুলিশ কলাবাগান থানা শ্রমিক দলের আহ্বায়ক রাসেল, বাসাটির দারোয়ান, কেয়ারটেকার ও গাড়িচালককে আটক করেছে।

আরো পড়ুন : নির্বাহী আদেশে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ানোর সুযোগ পাচ্ছে সরকার

Share The News

Leave a Reply

Your email address will not be published.