বিরামপুরের যত খবর

জাতীয় প্রচ্ছদ

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ফুটপাত দখলমুক্ত অভিযান!

জাহিনুর ইসলাম- বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পৌর এলাকার বিভিন্ন স্পটে রবিবার (০৩মার্চ) ফুটপাত দখলমুক্ত করতে অভিযান পরিচালনা করেন। এসময় অভিযান পরিচালনা করে ফুটপাত দখল মুক্ত করতে ফুটপাতের দোকানদারদের নির্দেশ দেন।
এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুই বস্তা যৌন উত্তেজনা সিরাপ সহ এক ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন। অন্যদিকে রমজানের পবিত্রতা রক্ষায় রোজাদারদের মানসম্মত ভেজালমুক্ত ইফতারি প্রদানের নিমিত্তে বিভিন্ন হোটেল রেস্তোরায় পরিদর্শন করেন। অভিযানে উপস্থিত ছিল পৌর প্যানেল মেয়র আবুল কালাম আজাদ বিরামপুর থানার উপ পরিদর্শক মামুনুর রশিদ মামুন বিরামপুর প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক মাহমুদুল হক মানিক আবু তাহের প্রমুখ।

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত! আহত-৬
জাহিনুর ইসলাম- বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ বিরামপুর- গোবিন্দগঞ্জ মহাসড়কের দিওড় ইউনিয়নের বিজুল- ডাঙ্গা নামক স্থানে মাল বোঝাই একটি ট্রাক বিরামপুর গামী একটি অটো চার্জারটিকে ধাক্কা দিলে ৬ জন যাত্রী এ সময় আহত হয়।

গুরুতর আহত শৈলাহার গ্রামের গরু ব্যবসায়ী আবু তাহের কে উদ্ধার করে প্রথমে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে চিকিৎসাধীন রবিবার ভোরে মারা যায় বলে জানা যায়। অটো চার্জারের অপর ৫ জন যাত্রীকে চিকিৎসা জন্য বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, ট্রাকের ধাক্কায় গরু ব্যবসায় আবু তাহের (৫০) চিকিৎসা চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেলে মারা যায় । ঘাতক ট্রাকটিকে পুলিশ আটক করে।

মোঃ জাহিনুর ইসলাম
বিরামপুর, দিনাজপুর

আরো পড়ুন: জাতীয় পরিষদ ভেঙে দিতে প্রেসিডেন্টকে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সুপারিশ

Share The News

Leave a Reply

Your email address will not be published.