বিরামপুরে চৌধুরী বাড়িতে মাদকের খনি, আটক-৬

ক্রাইম নিউজ প্রচ্ছদ হ্যালোআড্ডা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ পৌর শহরের চকপাড়া ইলাকার ইকবাল হোসেন চৌধুরীর বাড়ির ভিতরের আঙ্গিনা হইতে ৮ লক্ষাধিক টাকার মাদক, মাদক বিক্রয়ের টাকা ও বাড়ির মালিক বাপ ছেলেসহ ছয়জনকে আটক করে মামলা প্রদান প‚র্বক আদালতে সোপর্দ করেছে। বিরামপুর থানার মামলা নং-০৮।

বিরামপুর থানা স‚ত্রে জানা যায়, ১২ জুলাই রাত্রী সাড়ে আটটার সময় অভিযান পরিচালনাকারী অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত এঁর নেতৃত্বে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান, এসআই এরশাদ মিয়া, এসআই ন‚র আলম সিদ্দিক, এসআই মামুনুর রশিদ, এসআই শাহীন শেখ, এসআই নিহার রঞ্জন সরকার, এএসআই আব্দুল হাকিম ও সঙ্গীয় ফোর্সসহ একটি দল মাদক বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পৌর এলাকার ২ ওয়ার্ডের চকপাড়া মহল্লার ইকবাল হোসেন চৌধুরীর বাড়িতে অভিযান চালায়। অভিযানে পরিচালনায় বাড়ির ভিতরের আঙ্গিনা হইতে ১ হাজার ৫’শ ষোল পিচ ইয়াবাট্যাবলেট যাহার সিজার মুল্য ছয় লক্ষ ছয় হাজার ৪’শ টাকা, ৪৬ গ্রাম হেরোইন, যাহার সিজার ম‚ল্য ২ লক্ষ ৩০ হাজার টাকা, মাদক বিক্রয়ের নগদ ৪৮ হাজার ৮’শ ৫০টাকা ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করে। পুলিশ মাদক ক্রয় বিক্রয়ের অপরাধে পৌরসভা এলাকার চৌধুরী বাড়ির মালিক মোকছেদ আলীর ছেলে ইকবাল হোসেন চৌধুরী (৬০), ইকবাল হোসেন চৌধুরীর ছেলে রেজুয়ান হোসেন চৌধুরী (২৬), রকি হোসেন চৌধুরী (২১), তৈয়বপুর এলাকার আনিছুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (৩৪), চকপাড়া (কল্যানপুর) মহল্লার বাবুল হোসেন সরকারের ছেলে তুহিন হোসেন সরকার (২৫) ও চকপাড়া মহল্লার মাবুদ মিয়ার ছেলে ইলিয়াছ আলী (৩৩) কে ঘটনাস্থল থেকে আটক করে।
,
বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় বিরামপুর থানায় ৩৬(১) সারণির ১০(ক)/৮(গ)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ধারায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃতদের বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।।

জাহিনুর ইসলাম
বিরামপুর, দিনাজপুর

আরো পড়ুন : ভোলাহাটে স্ত্রীর অধিকার পেতে স্বামীর বাড়িতে অনশন

Share The News

Leave a Reply

Your email address will not be published.