বিরামপুরে লিচু বাগান থেকে যুবকের লাশ উদ্ধার

ক্রাইম নিউজ পুরুষ প্রচ্ছদ হ্যালোআড্ডা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহরের দোশরা পলাশবাড়ী লিচু বাগান থেকে মাহবুব আলম সাকিব (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ আগষ্ট ) বিকাল ৫ টায় দিকে দিনাজপুরের বিরামপুর পৌর শহরের দোশরা পলাশবাড়ী মৃত খাজের উদ্দিন প্রফেসরের লিচু বাগান থেকে মাহবুব আলম সাকিব (১৮) নামে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত মাহবুব আলম সাবিক (১৮) দিনাজপুরের পার্বতীপুর থানার সংকরপুর গ্রামের মিন্ঠু প্রামাণিকের ছেলে বলে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) নওয়াবুর রহমান নিশ্চিত করেছেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (বিরামপুর -নবাবগঞ্জ) সার্কেল এএসপি ওহেদুন্নবী, বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) নওয়াবুর রহমান ও এসআই এরশাদ মিয়াসহ পুলিশের একটি টিন ও দিনাজপুর পিবিআই এর একটি টিম ঘটনাস্থল পরির্দশন করেছেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) নওয়াবুর রহমান জানান, বিকালে পৌর শহরের দোশরা পলাশবাড়ী মৃত খাজের উদ্দিন প্রফেসরের লিচু বাগানে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন মোবাইল ফোনে থানা পুলিশকে খবর দেয়। পরে বিরামপুর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল গিয়ে তার মানিব্যাগে থাকা জন্ম নিবন্ধন ও কাগজে লেখা মোবাইল নম্বরের সুত্রধরে নিহতের নানার মাধ্যমে তার পরিচয় নিশ্চিত হয়। নিহতের পরনে লুঙ্গি, গায়ে গেঞ্জি, ১টি মানিব্যাগ ও ১টি জন্ম নিবন্ধন কার্ড পাওয়া গেছে। তার মাথায় থেতলানো আঘাতের চিহ্ন ও গলায় গামছা পেচানো ছিল। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটা একটি পরিকল্পিত হত্যা। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এই মুর্হুতে বলা যাচ্ছে না। তবে লাশটি ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

জাহিনুর ইসলাম
বিরামপুর, দিনাজপুর

আরো পড়ুন :  স্বরাষ্ট্রমন্ত্রী ও পিটার হাস ; আইজিপির যুক্তরাষ্ট্র যাওয়া নিয়ে কাজ চলছে

Share The News

Leave a Reply

Your email address will not be published.