বিরামপুরে ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপিত

জাতীয় প্রচ্ছদ হ্যালোআড্ডা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিরামপুর উপজেলায় র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে ৫১ তম জাতীয় সমবায় দিবস-২০২২ উদযাপিত হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে দিবসটি উপলক্ষে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের অংশগ্রহণে একটি সমবায় র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায়, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমবায় কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) মোতাহার হোসেন সরকার। এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান উম্মে কুলছুম বানু, থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি সুমন কুমার মহন্ত, সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অদ্বৈত কুমার, মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফরিদ হোসেন, বিরামপুর সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, কেটরাহাট সঞ্চয় ও ঋণদান সমিতির সভাপতি ন‚রন্নবী মন্ডল শাওন, মোন্নাপাড়া সঞ্চয় ও ঋণদান সমিতির সদস্য রেখা বেগম প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের দপ্তর প্রধান, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন সমবায় সমিতির নেতৃবৃন্দ ও সুধীজনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

জাহিনুর ইসলাম
বিরামপুর, দিনাজপুর

আরো পড়ুন : গোবিন্দগঞ্জে আমাদের প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

Share The News

Leave a Reply

Your email address will not be published.