ভালোবাসার দৃষ্টান্ত; ব্রেন টিউমারে আক্রান্ত স্বামীকে বই পড়ে শোনাচ্ছেন স্ত্রী

খেলাধুলা প্রচ্ছদ মনোকথা স্বাস্থ্য কথা

ব্রেন টিউমারে আক্রান্ত স্বামীকে বই পড়ে শোনাচ্ছেন স্ত্রী। এমন একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবিটিকে সেরা ও সুন্দর মুহূর্তের একটি ছবি বলে উল্লেখ করছেন নেটিজেনরা। ভালোবাসার নজিরবিহীন দৃষ্টান্ত বলে অভিহিত করছেন নেট নাগরিকেরা।

গতকাল বৃহস্পতিবার ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেছেন চৈতি। ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের কেবিনে অসুস্থ স্বামীর শয্যার পাশে স্ত্রী চৈতি বই পড়ছেন এবং মোশাররফ রুবেল মন্ত্রমুগ্ধ হয়ে শুনছেন।

আর এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নেটিজেনরা ছবিটি শেয়ার দিয়ে তাদের ভালোবাসার অনন্য মুহূর্ত বলে উল্লেখ করা হচ্ছে। ২০১৯ সালে রুবেলের ব্রেন টিউমার শনাক্ত হয়েছিল। এরপর তিনি পাড়ি জমান সিঙ্গাপুরে। সেখানে দফায় দফায় চলছিল কেমোথেরাপি। তখন বিসিবিসহ অনেক ক্রিকেটার তাকে সহযোগিতা করেছিলেন।

মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুবেলের অস্ত্রোপচার করা হয়েছিল। এরপর দেশে ফিরে আসেন। কিন্তু কেমো এবং রেডিও থেরাপির জন্য তাকে নিয়মিত সিঙ্গাপুর যাওয়া-আসার মধ্যে থাকতে হতো। ওই বছরের ডিসেম্বরে সর্বশেষ কেমো দেওয়া হয়। এক বছর ফলোআপে ছিলেন তিনি।

২০২০ সালে সুস্থ, স্বাভাবিক হয়ে মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু নভেম্বরে আবার অসুস্থ হন। ২০২১ সালের জানুয়ারির শেষ সপ্তাহে এমআরআই করার পর দেখা গেছে, পুরনো টিউমারটি আবার নতুন করে বাড়ছে। তার পর থেকে আবার শুরু হয়েছে কেমোথেরাপি। সব মিলিয়ে ২৪টি কেমোথেরাপি নিয়েছেন রুবেল। বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আরো পড়ুন : আওয়ামী লীগ সরকার আগের মূর্তি ধারণ করেছে

Share The News

Leave a Reply

Your email address will not be published.