ভোলাহাটে ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টারে অভিযান

অর্থনীতি আইন-আদালত জনদুর্ভোগ প্রচ্ছদ শিল্প প্রতিষ্ঠান স্বাস্থ্য কথা

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ অবৈধ অনিবন্ধিত বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় ভোলাহাটে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেছে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ সময় ২টি ডায়গনস্টিক সেন্টারকে বন্ধ রাখার নির্দেশ দেন।
শনিবার (২৮ মে) ১২ টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মাহবুব হাসানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

প্রয়োজনীয় কাগজ পত্র না থাকায় জনসেবা ডায়গনস্টিক সেন্টার ও সাইফুন্নেসা মকবুল দাতব্য চিকিৎসালয়ের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়। এছাড়া নিরাময় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক না থাকায় প্রয়োজনীয় কাগজ পত্র দাখিলের জন্য সময় দেয়া হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মাহবুব হাসান বলেন, ভোলাহাট উপজেলায় স্বাস্থ্য সেবা সংশ্লিষ্ট প্রতিটি প্রতিষ্ঠানকে অবশ্যই বিধি মেনে স্বাস্থ্য সেবা পরিচালনা করতে হবে। সরকারের নির্দেশ লাইসেন্স বিহীন একটি প্রতিষ্ঠানও চলতে দেয়া হবেনা। দুটি প্রতিষ্ঠানকে কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। নির্দেশ না মানলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

গোলাম কবির
ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ)

আরো পড়ুন : গাজীপুরে পঞ্চগড় এক্সপ্রেস ইঞ্জিনসহ লাইনচ্যুত, ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ

Share The News

Leave a Reply

Your email address will not be published.