ভোলাহাটে ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী হাসপাতালে

ক্রাইম নিউজ পুরুষ পুরুষ নির্যাতন প্রচ্ছদ

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ ভোলাহাটে এক বিকাশ ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ২ লাখ টাকা ছিনতাই করেছে ছিন্তাইকারী। আহত ব্যবসায়ী গুরুত্ব আহত অবস্থায় ভোলাহাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ছিনতাইয়ের শিকার আহত ব্যবসায়ীর নাম মোঃ নাজমুল হাসান। বাড়ী উপজেলার ইমামনগর গ্রামে। পিতার নাম মৃতঃ গিয়াস উদ্দিন মাষ্টার।

এজাহার সূত্রে জানা যায়,শনিবার (২৬জুন) রাত সাড়ে ১১ টার দিকে ইমামনগর গ্রামের পিতা মৃত গিয়াস উদ্দিনের ছেলে মোঃ নাজমুল হাসান (৩৪) ইমামনগর বাজারে ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং দোকান থেকেপ্রায় ১১ টা ২৫ মিনিটেরদিকে দোকান বন্ধ করে বাড়ীতে যাচ্ছিলেন। বাড়ির মেইন গেটের দরজা চাবি দিয়ে খোলার সময় পূর্ব শত্রæতার জের ধরে পূর্ব পরিকল্পনায় উৎপেতেথেকে সুযোগ বুঝে পেছন থেকে অতর্কিত হামলা করে।হত্যার উদ্দেশ্যে একই গ্রামের মোঃ মন্তাজ আলীর ছেলে মোঃ ইব্রাহিম হোসেন (৫০)ওঅজ্ঞাতনামা আরো ১ জন হাসুয়া দিয়ে গলায় কোপ মারলেকোপে ঠোঁট ও গাল কেটে যায়। বাঁচার চেষ্টা করলে হাসুয়া দিয়ে বাম হাতেরকাঁধের নিচে কোপ দিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন মোঃ নাজমুল হাসানকে উদ্ধার করে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এজাহারে আরো উল্লেখ আছে, এলোপাথারি কুপিয়েকাপড়ের ব্যাগে থেকেবিকাশ ব্যবসার প্রায়দুই লাখ টাকা ও ৩ টি মোবাইল ফোন নিয়ে বাড়ীযাওয়ার সময় ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এঘটনায় ব্যবসায়ীর ভাই মোঃ বাইতুল্লাহ বাদি হয়ে ভোলাহাট থানায় মামলা করেন।

ভোলাহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রেজওয়ানুল হক বলেন, এঘটনায় ইমামনগর গ্রামের মোঃ মন্তাজ আলীর ছেলে মোঃ ইব্রাহিম হোসেন (৫০)কেগ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।
গোলাম কবির- ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)

আরো পড়ুন : আজ ২৯ জুন; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা

Share The News

Leave a Reply

Your email address will not be published.