ভোলাহাটে ৫ মামলার আসামি আটক এলাকায় মিষ্টি বিতরণ

আইন-আদালত ক্রাইম নিউজ পুরুষ প্রচ্ছদ

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ বৃহস্পতিবার বিকেলে ভোলাহাটে থানার পাশ থেকে ৫মামলার আসামি মোঃ ইয়াকুব আলীকে(২৯) পুলিশ আটক করায় এলাকাবাসি উল্লাসে মিষ্টি বিতরণ করেছন। আটককৃতর বাবার নাম মোঃ মোজাম্মেল হক টুনু। বাড়ী উপজেলার চামুসা গ্রামে। অপর একজন ওয়ারেন্টভুক্ত ব্যক্তি শিকারি গ্রামের মোঃ আব্দুল মতিনের ছেলে মোঃ আব্দুল করিম(৩৫) কে তাঁর বাড়ী থেকে আটক করা হয়েছে।

এলাকাবাসি মোঃ আবু সায়েদ, মোঃ রফিকুল, মোঃ আরিফুল ইসলাম বলেন, আসামি মোঃ ইয়াকুব আলী নিজেকে পুলিশ ও র‌্যাবের সোর্স দাবী করে হ্যান্ডকাপ নিয়ে এলাকায় ঘুরে। সে ভয়ভীতি দেখিয়ে অনেকের কাছ অর্থ হাতিয়ে নেয়। তাঁকে ভোলাহাট থানা পুলিশ আটক করায় আমরা এলাকাবাসি আনন্দে মিষ্টি বিতরণ করেছি এবং পুলিশকে ধন্যবাদ জানিয়েছি।

এদিকে ভোলাহাট ধানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, আসামি মোঃ ইয়াকুব আলীর নামে ৫টি বিভিন্ন প্রকার মামলা রয়েছে। বৃহস্পতিবার থানা কার্যালয়ের পাশে অবস্থান করছে খবর পেয়ে বিকেল সাড়ে ৪টার দিকে আটক করা হয়েছে। অপর জন আব্দুল করিমের নামে গ্রেপ্তারি থাকায় তাঁকে আটক করা হয়েছে। দু’জনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন।

গোলাম কবির-ভোলাহাট(চাঁপাইনবাগঞ্জ)

আরো পড়ুন : ভোলাহাটে ঘুর্নিঝড়ে তান্ডবে লন্ডভন্ড ২৫ বাড়ীসহ দোকান

Share The News

Leave a Reply

Your email address will not be published.