মান্দায় পরোয়ানাভুক্ত ও মাদকসহ গ্রেপ্তার ৯

আইন-আদালত ক্রাইম নিউজ পুরুষ প্রচ্ছদ

নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় পরোয়ানাভুক্ত পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া ৯ বোতল ফেনসিডিল ও ১৭ পিস ট্যাপেন্ডাল ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয় চার মাদক ব্যবসায়ীকে। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযার চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। শনিবার তাঁদের নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার সাহাপুর গ্রামের নুর মোহাম্মদ মেহেদী (৪০), গনেশপুর মধ্যপাড়া গ্রামের দুলাল হোসেন (৩২), গনেশপুর গ্রামের দুলাল সরদার (৩২), গোবিন্দপুর গ্রামের আজিজুল হক (৩৬), কদমতলী গ্রামের জুয়েল রানা (৩২), কালিসফা পশ্চিমপাড়া গ্রামের জাহিদুল ইসলাম (২৪), তালপাতিলা গ্রামের শহিদুল ইসলাম (৪০), দেলোয়ার হোসেন (৩৮) ও আলাউদ্দিন (৪৫)।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক (এসআই) জাহিদ হোসেন কালিসফা এলাকায় অভিযান ৯ বোতল ফেনসিডিলসহ জাহিদুল ইসলামকে আটক করে। এ ছাড়া থানার উপপরিদর্শক জান্নাতুল ফেরদৌস, সহকারী উপপরিদর্শক আবদুল লতিফ ও নান্নু মিয়া তালপাতিলা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৭ পিস ট্যাপেন্ডাল ট্যাবলেটসহ শহিদুল, দেলোয়ার ও আলাউদ্দিনকে আটক করে।

ওসি আরও বলেন, শুক্রবার রাতে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ফেনসিডিলি ও ট্যাপেন্ডাল ট্যাবলেটসহ আটক চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দেওয়া হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের শনিবার নওগাঁ কারাগারে পাঠানো হয়।

মোঃ হাবিবুর রহমান

নওগাঁ জেলা

আরো পড়ুন : নওগাঁর মান্দায় স্কুল তালাবদ্ধ চার ঘন্টার কারাগার

Share The News

Leave a Reply

Your email address will not be published.