মৃত দেখিয়ে জমি আত্মসাতের মিথ্যা অভিযোগের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি

ক্রাইম নিউজ জনদুর্ভোগ পুরুষ পুরুষ অধিকার পুরুষ নির্যাতন প্রচ্ছদ হ্যালোআড্ডা

 গাইবান্ধা প্রতিনিধি: ‘জীবিত বড় ভাইকে মৃত দেখিয়ে ৫৪ শতক জমি আত্মসাত’ এর মিথ্যা ও বানোয়াট অভিযোগের সুষ্ঠু তদন্ত করে অভিযোগকারির বিচার দাবি করা হয়েছে। শনিবার গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানিয়েছেন ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া গ্রামের এআইএম গোলাম কিবরিয়া রোকন।

সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, তারা ৬ ভাই, ২ বোন। বাবা গোলাম কাদের মÐল জীবদ্দশায় বড়ভাই একেএম গোলাম মোর্তজার নামে ১৯৫৬ সালে ৫৪ শতক জমি কবলা খরিদ করেন। বাবা-মার মৃত্যুর পর বড়ভাই ১৯৯৯ সালে পৈত্রিক জমি নিয়ম অনুযায়ী সকল ভাই বোনকে সুষ্ঠুভাবে বন্টন করে দেন। তখন থেকে সকলে নিজ নিজ ভাগের পৈত্রিক জমি ভোগ দখল করে আসছে। কিন্তু ছোট ভাই গোলাম মোস্তফা নিজের ভাগের জমি বিক্রি করে দেয়। তারপর থেকে গোলাম মোস্তফা ও তার পরিবার বড় ভাইয়ের মৃত্যুর সুযোগে এতিমের জমি দখলের পায়তারা চালাচ্ছে।

সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, তার ভাই গোলাম মোস্তফা ও স্ত্রী ছাবিনা ইয়াসমিন একজন ঠগ পর সম্পত্তি লোভী। তারা ও তাদের মেয়ে তানিয়া ইয়াসমিনের বিরুদ্ধে বিদেশে লোক পাঠানোর নামে টাকা আত্মসাৎসহ নানা ধরণের অপকর্মের অভিযোগ রয়েছে, যা তাদের পরিবারের সম্মানহানী ও অপমানজনক। তারা মিথ্যা, ভিত্তিহীন বানোয়াট বক্তব্য দিয়ে এর আগে সংবাদ সম্মেলন করেছেন। তাদের অসৎ উদ্দেশ্যের সংবাদ সম্মেলনের নিন্দা জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আর মামুন, গোলাম ফারুক, আনোয়ারা বেগম, আয়শা সিদ্দিকা, মাহবুবুর রহমান, বাবলু মিয়া প্রমুখ।

ফারুক হোসেন
গাইবান্ধা।

আরো পড়ুন : চাকুরী দেয়ার প্রতিশুতিতে বিদেশ পাঠিয়ে চাকুরীর ব্যবস্থা না করে ৬ লক্ষ আত্মাসাত

Share The News

Leave a Reply

Your email address will not be published.