রায়পুরায় দেড় বছরের শিশুসহ মায়ের বিষপানে আত্মহত্যা

ক্রাইম নিউজ নারী প্রচ্ছদ শিশু অধিকার শিশু/কিশোর হ্যালোআড্ডা

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় দেড় বছরের শিশুসহ মায়ের বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার চরাঞ্চলের শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামে এই ঘটনা ঘটেছে।

মৃতরা হলেন- উপজেলার শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ প্রধান বাড়ির রাকিব মিয়ার স্ত্রী ফেরদৌসী বেগম ও তার দেড় বছরের ছেলে আহসাফ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি এনজিও থেকে ১ লাখ ২০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন গৃহবধূ ফেরদৌসী বেগম। পরে ঋণের কিস্তি পরিশোধ করা নিয়ে জুয়াড়ি স্বামী রাকিবের সাথে দ্বন্দ্ব তৈরি হয়। এ নিয়ে তাদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এরই জেরে মঙ্গলবার সকালে স্ত্রী ফেরদৌসী বেগম প্রথমে দেড় বছর বয়সী একমাত্র সন্তান আহসাফকে কীটনাশক জাতীয় বিষ খাওয়ান। পরে তিনি নিজেও বিষপান করে অসুস্থ হয়ে পড়ে বমি শুরু করেন।

এসময় মা ফেরদৌসী বেগম প্রতিবেশি এক নারীকে বিষ খাওয়ার কথা জানিয়ে শুধু তার সন্তানকে বাঁচানোর অনুরোধ করেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে রায়পুরার শ্রীরামপুর রেলগেইট এলাকায় শিশুটির মৃত্যু হয়। আর উন্নত চিকিৎসার জন্য মা ফেরদৌসী বেগমকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে ঢাকায় নেয়ার পথে তারও মৃত্যু হয়।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) বাপ্পী কবিরাজ বলেন, কীটনাশক জাতীয় বিষ পান করায় মা ও শিশুর মৃত্যু হয়েছে। আমরা খবর পেয়ে মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন : ডি মারিয়াকে ছাড়া সেমিফাইনালে মেসির আর্জেন্টিনা

Share The News

Leave a Reply

Your email address will not be published.