শরীয়তপুরে দুই কিলোমিটার জাতীয় পতাকা নিয়ে ছাত্রলীগের র‍্যালি

জাতীয় প্রচ্ছদ মুক্তিযুদ্ধ রাজনীতি হ্যালোআড্ডা

মহান বিজয় দিবস উপলক্ষে দুই কিলোমিটার জাতীয় পতাকা নিয়ে র‌্যালি করেছে শরীয়তপুর জেলা ছাত্রলীগ। শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে জেলা শিল্পকলা একাডেমির সামনে থেকে এ র‌্যালির উদ্বোধন করেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর ও যুগ্ম আহ্বায়ক রাশেদ উজ্জামান রাশেদের নেতৃত্বের র‌্যালিতে অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি আবুল হাসেম তপাদার, সদর উপজেলার সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌরসভার সভাপতি এমএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খান প্রমুখ। এসময় ছাত্রলীগের প্রায় দশ হাজার নেতাকর্মী এতে অংশগ্রহণ করেন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাশেদ উজ্জামান রাশেদ বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর ৩০ লাখ শহীদের রক্ত, আড়াই লাখ মা-বোনের সম্ভ্রম আর বিপুল ক্ষয়ক্ষতির বিনিময়ে অর্জিত হয় চিরকাঙ্ক্ষিত বিজয়। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বিশ্ব মানচিত্রে লাল-সবুজের পতাকার স্থান পাওয়ার দিন আজ। যেসব বীর সন্তানের প্রাণের বিনিময়ে এই পতাকা ও মানচিত্র এসেছে, তাদের শ্রদ্ধা জানানোর জন্যই আমরা দুই কিলোমিটার পতাকা তৈরি করেছি এবং র‌্যালি করেছি।

আরো পড়ুন : গড়ে প্রতিদিন মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৩ হাজার কোটি টাকা

Share The News

Leave a Reply

Your email address will not be published.