শ্রীনগরে বালুবাহী ড্রামট্রাক চাকায় পিষ্ট হয়ে এক কলেজ শিক্ষক নিহত

জাতীয় প্রচ্ছদ শিক্ষা

মুন্সিগঞ্জ প্রতিনিধি : ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বালুবাহী ড্রামট্রাক চাকায় পিষ্ট হয়ে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় শ্রীনগর উপজেলার হাঁসাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খাহ্রা আদর্শ ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আব্বাস আলী পাটওয়ারীকে (৫০) হাঁসাড়া হাইওয়ে থানা সংলগ্ন এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ঢাকা মুখী একটি ড্রামট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নিমতলার একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খাহ্রা ডিগ্রি কলেজের শিক্ষক আব্দুল হালিম জানান, আব্বাস আলী পাটওয়ারী প্রতি সোমবার কলেজের দায়িত্ব পালন করে ঢাকার চিটাগাং রোডের বাসায় চলে যান। আজ নিজ বাসায় ফেরার পথে তাকে দ্রুত গতির একটি গাড়ি চাপা দেয়। সেখানেই তার মৃত্যু ঘটে। তার মৃত্যুর সংবাদে খাহ্রা কলেজসহ ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আব্বাস আলী পাটওয়ারী ১৯৯৯ সালে খাহ্রা কলেজে যোগদান করেন। তিনি চাঁদপুরের ফরিদগঞ্জের আসাদ আলী পাটওয়ারীর ছেলে।

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শামীম আল মামুন। তিনি জানান, পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করতে পারেনি। কলেজ শিক্ষকের মৃত্যুর ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরো পড়ুন : এবার হাতকড়া-ডান্ডাবেড়ি নিয়ে মায়ের জানাজায় শরীয়তপুরে ছাত্রদলের কেন্দ্রীয় নেতা

Share The News

Leave a Reply

Your email address will not be published.