সন্ত্রাসীদের হাতে থাকা অপহৃত বাকি এক কৃষকও মুক্তিপণ দিয়ে ফিরলেন

ক্রাইম নিউজ পুরুষ প্রচ্ছদ

কক্সবাজার প্রতিনিধি : টেকনাফ উপজেলায় অপহৃত কৃষক আব্দুস সালাম মুক্তিপণ দিয়ে ফিরে এসেছেন। বুধবার সন্ধ্যার দিকে হ্নীলা পাহাড়ি এলাকা থেকে ছাড়া পান তিনি। ফিরে আসা অপহৃত কৃষক টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেচুয়াপ্রাং এলাকার আবুল হোসেনের ছেলে।

এর আগে, সোমবার ৬ লাখ টাকা মুক্তিপণ দিয়ে একই এলাকার আবদুল হাকিম, আবদুর রহমান ও মুহিব্বুল্লাহ ফিরে আসেন। তাদের চারজনকে গত রবিবার ভোরে হ্নীলা লেচুয়াপ্রাংয়ের ধান ক্ষেত থেকে পাহাড়ি সন্ত্রাসীরা অস্ত্রের মুখে অপহরণ করে। এরপর থেকে তারা পরিবারের কাছ থেকে মুক্তিপণ দাবি করে আসছিল।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জানান, ‘সন্ত্রাসীদের হাতে জিম্মি থাকা বাকি একজনও ফিরে এসেছেন। তাকে ছাড়ার জন্য সন্ত্রাসীরা ১০ লাখ টাকা মুক্তিপণ নিয়েছে।’

টেকনাফ হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, ‘সন্ত্রাসীদের হাতে থাকা অপহৃত আরও এক কৃষক ফিরে এসেছেন। মুক্তিপণ দিয়ে ফিরে আসার খবর স্থানীয়দের কাছ থেকে শুনেছি। তবে পরিবারের পক্ষ থেকে কিছু জানায়নি।’

এর আগে, গত ১৮ ডিসেম্বর টেকনাফের বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা এলাকার একটি পাহাড়ের ভেতর খালে মাছ ধরতে গিয়ে অপহরণের শিকার হন আট ব্যক্তি। পরে মুক্তিপণ দিয়ে তারা ফিরে আসেন। একইভাবে গত ২৯ সেপ্টেম্বর একই উপজেলার হ্নীলা ইউনিয়নের পানখালী ও মরিচ্যাঘোনার পাহাড়ি এলাকা থেকে পাঁচ কৃষককে অপহরণ করা হয়।

আরো পড়ুন : প্রথম দিনেই রেকর্ড, চার লাখ কপি বিক্রি হয়েছে প্রিন্স হ্যারির বই

Share The News

Leave a Reply

Your email address will not be published.