সহযাত্রী খেলাঘর আসরের ২১ বছর পূর্তি উদযাপন

জাতীয় তথ্য-প্রযুক্তি প্রচ্ছদ বিনোদন শিক্ষা সফলতার গল্প

১১ নভেম্বর, শুক্রবার, ঢাকার মিরপুর পীরেরবাগে, জাতীয় শিশুকিশোর সংগঠন খেলাঘরের শাখা সহযাত্রী খেলাঘর আসরের ২১তম প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষে চড়ুইভাতি ও আনন্দ আড্ডা অনুষ্ঠিত হয়েছে। আলীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে সকাল দশটায় জাতীয় সংগীত ও খেলাঘর সংগীত পরিবেশনের মধ্যদিয়ে আনুষ্ঠানের সূচনা হয়। আয়োজনের শুরুতেই বেতিয়ারার শহীদ দিবস উপলক্ষে বেতিয়ারার শহীদ যোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও স্মৃতিচারণ করা হয়।

সহযাত্রী খেলাঘর আসরের সভাপতি মো: ইমাজ উদ্দিন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বরেণ্য কথাসাহিত্যিক বীর মুক্তিযোদ্ধা ইসহাক খান, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সম্পাদক সৌমেন পোদ্দার, সম্পাদক আমিনুল ইসলাম আকন, খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আরিফুর রহমান, খেলাঘর কেন্দ্রীয় কিমিটির সদস্য তাহাজুল ইসলাম ফয়সাল, কবি শ্যামলী খান, খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রধান, খেলাঘর জাতীয় পরিষদ সদস্য লিটন হাসান, খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সদস্য ফাতেমা আক্তার প্রমূখ।

আয়োজনমালায় অতিথিদের শুভেচ্ছা বক্তব্যের পাশাপাশি সংগঠনের শিশু-কিশোরদের সংগীত, আবৃত্তি, নৃত্য ও অভিনয় পরিবেশন হয়। ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে ও চড়ুইভাতির মধ্যদিয়ে আনুষ্ঠানের সমাপনী টানেন সংগঠনের সভাপতি ইমাজ উদ্দিন।

বার্তা প্রেরক
আব্দুল্লাহ আল মামুন
সাধারণ সম্পাদক, সহযাত্রী খেলাঘর আসর

আরো পড়ুন : আজ পবিত্র জুমা মোবারক, শুক্রবার দিনের আমল ও ফজিলত

Share The News

Leave a Reply

Your email address will not be published.