সেরাকণ্ঠ, সিজন-৭ এর বরিশাল এবং খুলনা বিভাগের অডিশন ২৭ জানুয়ারি

প্রচ্ছদ বিনোদন মঞ্চ সংগীত

‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ, সিজন-৭ এর বরিশাল এবং খুলনা বিভাগের প্রাথমিক অডিশন একই সাথে যশোরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। বরিশাল এবং খুলনা বিভাগের আগ্রহী প্রতিযোগীদেরকে প্রাথমিক অডিশনের জন্য ২৭ জানুয়ারী, শুক্রবার সকাল ৯ টায় জেলা শিল্পকলা একাডেমী, যশোরে স্বÑশরীরে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে। আগে অডিশনের জন্য রেজিট্রেশন করেছেন তারাসহ যারা রেজিস্ট্রেশন করেননি তারাও ২৭ জানুয়ারি ভেন্যুতে এসে রেজিস্ট্রেশন করে অংশ নিতে পারবেন। এবার যেকোনো বসয়ী অথ্যাৎ ছোট থেকে বড় গান গাইতে পারেন এমন সববয়সীই অডিশনে অংশ নিতে পারবেন।

অডিশন ও প্রাথমিক বাছাইপর্বের বিচারকার্যে কারা বিচারক হবেন সেটি স্বচ্ছতার কারণে গোপন রাখা হচ্ছে। এরই মধ্যে উত্তর আমেরিকা, সিলেট, চট্টগ্রাম, রাজশাহী ও রংপুর বিভাগের প্রতিযোগীদের অডিশন শেষ হয়েছে। ‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’ এর প্রধান বিচারক ও কিংবদন্তী শিল্পী রুনা লায়লা, রবীন্দ্র সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা এবং সামিনা চৌধুরী।

সেরাকণ্ঠ বিষয়ক তথ্য জানতে নিয়মিতভাবে চোখ রাখুন চ্যানেল আই-এর পর্দায় এবং সেরাকণ্ঠ অফিসিয়াল ফেসবুক পেজ- www.facebook.com/ChanneliSheraKonthoofficial. বিস্তারিত তথ্য জানার জন্য যোগাযোগ করুন -মোবাইল-০১৭১১-৬৬৮৪৬১।

আরো পড়ুন : কলকাতার বালিতে মঞ্চায়ণ হল ‘কাব্য বিলাস’ এর ‘ধান-ধন্য’

Share The News

Leave a Reply

Your email address will not be published.