১৩ নভেম্বর চ্যানেল আই প্রাঙ্গণে ‘হুমায়ূন মেলা’

টেলিভিশন তথ্য-প্রযুক্তি প্রচ্ছদ বিনোদন শিল্প-সাহিত্য

বাংলা সাহিত্যের কিংবদন্তী কথাসাহিত্যিক ও বাংলা চলচ্চিত্র, টেলিভিশন নাটকের নন্দিত নির্মাতা হুমায়ুন আহমেদের জন্মদিন ১৩ নভেম্বর। এ উপলক্ষে ১২ নভেম্বর দুপুর ১২টায় চ্যানেল আই স্টুডিওতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে অংশ নেন ঐক্যডটকমডটবিবির সভাপতি শাহীন আক্তার রেনি, সাহিত্যিক আনিসুল হক, অন্যদিন সম্পাদক মাজহারুল ইসলাম। মেলার শুরু হবে সকাল ১১.০৫ মিনিটে।

সংবাদ সম্মেলনে জানানো হয় ১৩ নভেম্বর চ্যানেল আই প্রাঙ্গণে অনুষ্ঠিতব্য মেলার উন্মুক্ত মঞ্চ থেকে পরিবেশিত হবে হুমায়ুন আহমেদের লেখা ও পছন্দের চলচ্চিত্রের গান, নাটক-এর গান। প্রবীন শিল্পীদের পরিবেশনের পাশাপাশি গানগুলো পরিবেশন করবেন চ্যানেল আই সেরাকণ্ঠ, ক্ষুদে গানরাজ এবং বাংলার গানের শিল্পীরা। আরো থাকবে চ্যানেল আই সেরা নাচিয়েদের নাচ। থাকবে কবিতা আবৃত্তি এবং স্মৃতিকথা।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমান, বাচসাস এর সভাপতি রাজু আলীম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই রজনীকান্তের হুমায়ূন আহমেদের একটি প্রিয় গান গেয়ে শোনান শিল্পী অনিমা রায়।

এছাড়া ১৩ নভেম্বর সকাল ৭.৩০ মিনিটে স্টুডিও থেকে সরাসরি প্রচার হবে গান দিয়ে শুরু, তৃতীয় মাত্রার বিশেষ পর্ব, বিকেল ৩.০৫ মিনিটে প্রচার হবে চলচ্চিত্র চন্দ্রকথা এবং রাত ৭.৩০ মিনিটে প্রচার হবে নাটক হাবলঙ্গের বাজারে।

আরো পড়ুন : আজ ১২ নভেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা

Share The News

Leave a Reply

Your email address will not be published.