৮ এপ্রিল ২০২২, শুক্রবার চ্যানেল আই এর অনুষ্ঠান সূচি

টেলিভিশন প্রচ্ছদ বিনোদন

সকাল
১১:০৫ প্রকৃতি ও জীবন (পুনঃপ্রচার)
পরিচালনা : মুকিত মজুমদার বাবু
০১:০৫ তৃতীয় মাত্রায় আপনি
০২:৩০ ধারাবাহিক নাটক ঘরকুটুম (পুনঃপ্রচার)
০৩:০৫ বিশেষ টেলিফিল্ম ‘দামী শার্ট’’
রচনা ও পরিচালনায় সঞ্জয় কান্ত।
অভিনয়ে গোলাম মাওলা তানভীর, মৌসুমী হামিদ, মুকুল সিরাজ প্রমুখ।
সন্ধ্যা
০৫.০০ সানজি স্টইনলেস স্টিল কালাম ও কলম
০৫.১০ হামদ্ ও নাত
০৬.০০ ভিম মনোহর ইফতার
উপস্থাপনা ও পরিচালনায় কেকা ফেরদৌসী
০৬.৩০ ফ্রেশ ফুলক্রিম মিল্ক পাউডার রমজানুল মোবারক ও কাফেলা
০৮:০০ বাংলায় ডাবকৃত হায়াত মুরাত
০৮.৩০ মেট্রোসেম টু দি পয়েন্ট
৯:৩৫ ধারাবাহিক নাটক সুপার সিক্স
রচনা. সাগর জাহান ও পরিচালনায় ইমরান হোসেন ইমু।
১০:১৮ ৩০০ সেকেন্ড
১১:৩০ বাংলায় ডাবকৃত হায়াত মুরাত

বিশেষ টেলিফিল্ম
‘দামী শার্ট’
চ্যৗানেল আইতে ৮ এপ্রিল বিকেল ৩.০৫ মিনিটে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘দামী শার্ট’। রচনা ও পরিচালনায় সঞ্জয় কান্ত। অভিনয়ে গোলাম মাওলা তানভীর, মৌসুমী হামিদ, মুকুল সিরাজ প্রমুখ।

রমজানুল মোবারক ও কাফেলা
রমজান মাস উপলক্ষে চ্যানেল আই’র বিশেষ অনুষ্ঠান ‘রমজানুল মোবারক’ ও ‘কাফেলা’। রমজানুল মোবারক -এর বিষয়গুলো হলো- দর্শকদের অংশগ্রহণে রমজানের তাৎপর্যপূর্ণ আলোচনা ‘মাসায়ালা মাসায়িন’। এই অনুষ্ঠানেরই প্রধান আকর্ষণীয় পর্ব ‘কাফেলা’। ‘কাফেলা’য় দেখা যাবে পৃথিবীর বিভিন্ন দেশের ইসলামিক নিদর্শনসমূহ। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মাওলানা আহমাদ রেজা ফারুকী। প্রচার হবে প্রতিদিন বিকেল ৫.১৫ মিনিটে।
এছাড়া প্রতিদিন বিকেল ৫টায় প্রচার হবে সানজি স্টইনলেস স্টিল ‘কালাম ও কলম’ এবং বিকেল ৫.১০ এ প্রচার হবে ‘হামদ্ ও নাত’। সেহেরী পূর্ব অনৃষ্ঠান ‘খতমে ক্বোরআন’ প্রচার হবে প্রতিদিন।

একঝাঁক তারকার অংশগ্রহণে
ভিম মনোহর ইফতার
রন্ধনবিশেষজ্ঞ কেকা ফেরদৌসীর উপস্থাপনা ও পরিচালনায় চ্যানেল আইতে প্রতিদিন প্রচার হবে ইফতার পূর্ব অনুষ্ঠান ‘ভিম মনোহর ইফতার’। বাংলাদেশে টেলিভিশনের ইতিহাসে ইফতার নিয়ে সর্বপ্রথম ধারাবাহিক অনুষ্ঠান এটি। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করছে ইউনিলিভারের অন্যতম পণ্য ‘ভিম’। প্রতিষ্ঠালগ্ন থেকে পবিত্র রমজান মাসে চ্যানেল আই ধারাবাহিকভাবে ‘মনোহর ইফতার’ অনুষ্ঠানটি সম্প্রচার করে আসছে। এবার ২২ বছর পূর্তি করতে যাচ্ছে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে আরো থাকছে পুষ্টিবিদদের রমজান মাসের ইফতার ও খাদ্যবিষয়ক পরামর্শ। অনুষ্ঠানের প্রতিটি পর্বে কেকা ফেরদৌসীর সঙ্গে অংশ নেবেন একজন তারকাশিল্পী। এসকল শিল্পীদেও মধ্যে রয়েছে সাহিত্যিক আনিসুল, আফসানা মিমি, রুনা খান, আবিদা সুলতানা, সামিনা চৌধুরী, কোনাল, নিরব, ইমন, চিত্রনায়ক নাঈম, ফেরদৌস, শাহেদ খান, শবনম ফারিয়া, লিজা, লুইফা, ঝিলিক, কার্বিন শেফ আবিদা সুলতানা প্রমুখসহ ১০ জন ইউটিউব শেফ।

‘রুম টু রীড বাংলাদেশ’ আয়োজিত
শিশুতোষ অনুষ্ঠান
‘বই পড়ি জীবন গড়ি’
শিশুদের বই পড়ার অভ্যাস গড়ে তুলতে চ্যানেল আই ও রুম টু রীড বাংলাদেশ আয়োজন করেছে ভিন্নধর্মী অনুষ্ঠান ‘বই পড়ি জীবন গড়ি’। এই প্রকল্পটি জাতীয় কারিকুল্যাম ও টেক্সট বুক বোর্ড এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অনুমোদিত শিশুদের পাঠ অভ্যাস গড়ে তোলার একটি কর্মসূচি। প্রতিটি অনুষ্ঠানে রুম টু রীড বাংলাদেশ প্রকাশিত গল্পের বই থেকে উপস্থাপন করা হবে। ৪০ পর্বের ‘বই পড়ি জীবন গড়ি’ এ অনুষ্ঠানটি ৪ মার্চ থেকে প্রতি শুক্রবার সকাল ১০:৩৫ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হচ্ছে। পুনঃপ্রচার হবে প্রচারের পরদিন শনিবার ভোর ৫:৩০ মিনিটে।

আরো পড়ুন : আজ ৭ এপ্রিল; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা

Share The News

Leave a Reply

Your email address will not be published.