৯ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭

টেলিভিশন প্রচ্ছদ বিনোদন সংগীত

শুরু হচ্ছে সংগীত নিয়ে প্রতিযোগিতামূলক বাংলাদেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭। আগামী ৯ ডিসেম্বর থেকে বিভাগীয় পর্যায়ে প্রাথমিক অডিশন রাউন্ড শুরু হতে যাচ্ছে। পর্যায়ক্রমে বিভাগ এবং তারিখ চ্যানেল আইয়ের পর্দায় ঘোষণা করা হবে। এবার বিচারক প্যানেলে থাকছে তিন গুণী শিল্পী রুনা লায়লা, রেজওয়ানা চৌধুরী বন্যা ও সামিনা চৌধুরী। এছাড়াও প্রাথমিক অডিশন রাউন্ড থেকেই এবার সেরাকণ্ঠে থাকবে নানান চমক। ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭ ঘোষণা উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় চ্যানেল আই কার্যালয়ে ২৯ নভেম্বর। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেনÑ চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সভাপতি উদ্যোক্তা উন্নয়ন উইং ঐক্য ফাউন্ডেশন মিসেস শাহীন আকতার রেনী, দুই বিচারক রুনা লায়লা ও রেজওয়ানা চৌধুরী বন্যা। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী। আরেক বিচারক সামিনা চৌধুরী বিশেষ কাজে ব্যস্থ থাকার কারণে উপস্থিত হতে পারেননি।
সংবাদ সম্মেলনে ফরিদুর রেজা সাগর বলেন, বিরতির পর অনেক অনেক চমক নিয়ে আসছে ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭। এর সাথে যারা যুক্ত তাদের প্রতি জানাই আন্তরিক অভিনন্দন এবং যারা আগামী সেরাকণ্ঠের এই প্ল্যাটফর্মে যুক্ত হবে তাদের জন্যও আগাম অভিনন্দন।

শাহীন আকতার রেনী বলেন, এই ধরনের একটি বৃহত্তর অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা ঐক্য ফাউন্ডেশন নিজেদেরকে অনেক বেশি সম্মানিত মনে করছি। আশা করছি আমাদের এ বন্ধন আরো দৃঢ় হবে।

রুনা লায়লা বলেন, যারা এই অনুষ্ঠানে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে চায় তাদের অবশ্যই ভালোভাবে প্রস্তুতি নিয়ে আসতে হবে। আশা করি এবারের সেরাকণ্ঠটি হবে বেশ চমকপ্রদ।

রেজওয়ানা চৌধুরী বলেন, সেরাকণ্ঠের এই অনুষ্ঠানটির মাধ্যমে যারা এবার বেরিয়ে আসবে আশা করছি তারা হবে দেশসেরা শিল্পী। এই অনুষ্ঠানের বিচারক প্যানেলে আমার নাম থাকায় আমি সম্মানিত বোধ করছি।

ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭ এর প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন বলেন, এবারের প্রতিযোগিতায় কোনো বয়স নির্ধারণ নেই। গান গাইতে পারে ছোট বড় যে কোনো বয়সীরা অংশ নিতে পারবে। তিনি পুরো অনুষ্ঠানটির যাবতীয় কার্যক্রমের আরো বিস্তারিত তুলে ধরেন। তিনি আরো জানান, এবার উত্তর আমেরিকাতেও অডিশন অনুষ্ঠিত হবে।

ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মারিয়া নূর। সংবাদ সম্মেলনের পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অপু মাহফুজ।
সংবাদ সম্মেলনে সংবাদপত্র নিয়ে চ্যানেল আই-এর নিয়মিত আয়োজন ‘আজকের সংবাদপত্র’ অনুষ্ঠানটির সঙ্গে ঐক্যডটকমডটবিডি সংযুক্ত হওয়া এবং টাইটেল স্পন্সর হিসেবে অন্তর্ভুক্তিতে চ্যানেল আই কর্তৃপক্ষ ঐক্য ফাউন্ডেশনকে ধন্যবাদ জানায়। ডিসেম্বর মাস থেকে নিয়মিতভাবে প্রচার হবে ঐক্যডটকমডটবিডি আজকের সংবাদপত্র অনুষ্ঠানটি। প্রচার হচ্ছে প্রতিদিন রাত ১২.০১ মিনিটে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমান, শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম, বিগত সেরাকণ্ঠের বিভিন্ন সিজনের বিজয়ী প্রতিযোগীসহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ।

আরো পড়ুন : জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে মিছিল নিয়ে ডা. মুরাদ

 

Share The News

Leave a Reply

Your email address will not be published.