অন্যায়কারীদের সামাজিকভাবে প্রতিহত করতে বললেন ভূমিমন্ত্রী

প্রচ্ছদ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

চট্টগ্রাম প্রতিনিধি : ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, জনপ্রতিনিধিদের জবাবদিহিতা করতে হবে, স্বার্থের জন্য প্রতিদিন মারামারি-হানাহানি এসব আমি সহ্য করবো না। মসজিদ আল্লাহর ঘর, তাই এখানে বসেই আমি আমার অবস্থান পরিষ্কার করে দিলাম। আমি কোনো অন্যায়কারীর সঙ্গে নেই।

শুক্রবার উপজেলার জুঁইদণ্ডি ইউনিয়নের জিন্নাত আলী মাতব্বর জামে মসজিদে জুমার নামাজের পূর্বে তিনি এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, করোনার সময়ে মৃত্যুর ভয়ে অনেকেই ভালো মানুষ সেজে গেছিল। কিন্তু এখন তারা আবারো তাদের পুরনো অপকর্মে ফিরে এসেছেন। জনপ্রতিনিধি কিংবা দলের নাম ভাঙিয়ে কেউ অপকর্ম করলে তার দায় কখনো আমি নেব না। আপনারা এদের সামাজিকভাবে প্রতিহত করবেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দীন, সগীর আজাদ, আবদুল মালেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দীন আমজাদী, মাহফুজুর রহমান, রাশেদুল ইসলাম চৌধুরী রাসেল, জুঁইদণ্ডি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল জলিল আজাদ, সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দীন, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. সৈয়দ, যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবর, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : সিলেট সিটি নির্বাচনে জাপার মেয়র প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *