অবৈধ সম্পদের পাহাড় গড়েছেন বিরামপুর পৌরসভার সাবেক মেয়র আক্কাস

অনুসন্ধানী অর্থনীতি ক্রাইম নিউজ জনদুর্ভোগ জনপ্রতিনিধি দুর্নীতি প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

বিশেষ প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে স্বৈরাচার ফ্যাসিস্ট হাসিনা সরকারের ভোট ডাকাতির মাধ্যমে বিরামপুর পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে মাত্র কয়েক মাসের মধ্যেই গড়ে তুলে অবৈধ সম্পদের পাহাড়, ক্ষমতার অপব্যবহার করে দখল করে পেট্রোল পাম্পসহ বিভিন্ন স্থাপনা।

এলাকা সূত্রে জানাযায় বিরামপুরের ঘোড়াঘাট রেলগেটে অবস্থিত মেসার্স শারমিন ফিলিং স্টেশনের বৈধ কাগজপত্রে তিনজন মালিক আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক মোঃ আক্কাস আলী ও আমজাদ হোসেন থাকাসত্ত্বেও আক্কাস আলী ক্ষমতার অপব্যবহার করে মেসার্স শারমিন ফিলিং স্টেশন একাই ভোগদখল করে আসছে।

আক্কাস আলী বিরামপুর পৌরসভার দায়িত্ব পেয়েই শুরু করেছিল নানান দুর্নীতি ও অনিয়ম । পৌরসভার সকল কাজ একক ভাবেই তার ভাই আব্দুর রাজ্জাককে দিয়ে করাতেন সেখানে অন্য কেউ হস্তক্ষেপ করলেই তাদেরকে দেওয়া হতো হুমকি ধমকি। পৌরসভার অধীনে সকল হাট বাজার ইজারা নিজের অধীনেই রাখতেন। করেছেন ব্যাপক নিয়োগ বাণিজ্য, রয়েছে পৌরসভা ও পৌরসভার বাহিরে বিভিন্ন জমি দখলের অভিযোগ। ঢাকার এলিফ্যান্ট রোডে এবং মোহাম্মদপুরের ঢাকা উদ্যানে রয়েছে তার একাধিক ফ্ল্যাট । তার দুর্নীতির কবলে শিকার হয়েছে পৌর এলাকার সাধারণ মানুষ। এমনকি পৌরবাসী তার কাছে জিম্মি হয়ে পড়েছিল। তার ভয়ে মুখ খোলার সাহস পাইনি এমনটি জানিয়েছেন পৌরবাসীরা।

অঅরো পড়ুন : তোফাজ্জল হত্যায় বহিষ্কার ঢাবির ৮ ছাত্র

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *