অভিনয় ছেড়ে যুদ্ধের ময়দানে অভিনেতা ইদান আমেদি

আন্তর্জাতিক জনদুর্ভোগ তথ্য-প্রযুক্তি পুরুষ প্রচ্ছদ বিনোদন লাইফ স্টাইল হ্যালোআড্ডা

নির্মাতা-অভিনেতা লিওর রাজের পর, ইসরাইলের সঙ্গে হামাসের সংঘর্ষে ‘ফৌদা’ ওয়েবসিরিজের তারকা অভিনেতা ইদান আমেদি পর্দা ছেড়ে বাস্তবে যুদ্ধক্ষেত্রে যোগদান করলেন।

ইদান আমেদি, হিট সিরিজে সাগি জুর চরিত্রে তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত। ইদান একটি আবেগপূর্ণ ভিডিও বার্তা জারি করেছেন যেখানে তিনি বাহিনীতে যোগদানের সিদ্ধান্ত সম্পর্কে জানিয়েছেন। তিনি বলেন, “আপনি দেখতে পাচ্ছেন, আমি আজ একটু ভিন্ন পোশাকে আছি। এটি ফাউদার কোনো দৃশ্য নয়; এটাই বাস্তব জীবন”। হাতে বন্দুক নিয়ে সৈন্যের ইউনিফর্ম পরিহিত, আমেদি ভিডিওতে বলেছেন,”শনিবার সকালে ইসরাইলের দক্ষিণে ঘটনা শুরু হওয়ার সাথে সাথে আমাদের সেনাবাহিনীতে ডাকা হয়েছিল। আমি শুধু বলতে চাই যে, ভয়ঙ্কর হামলার পাশাপাশি যেখানে আমাদের বন্ধুবান্ধব ও প্রিয়জনদের খুন করা হয়েছে, সেখানে আমাদের মনোবল তুঙ্গে রয়েছে।”

তার ভিডিও বার্তায়, অভিনেতা বলেন “আমরা কেন এখানে আছি তা আমরা পুরোপুরি বুঝতে পারি। আমরা এখানে আমাদের সন্তান, আমাদের পরিবার এবং আমাদের ঘরবাড়ি রক্ষা করতে এসেছি।”

তিনি প্রতিশ্রুতি দিয়েছেন, জয়ী না হওয়া পর্যন্ত এই জুড়ু থামবে না। অভিনেতা সামনের সারিতে থাকা যোদ্ধাদের কেয়ার প্যাকেজ পাঠানোর জন্য ইসরাইলি নাগরিকদের ধন্যবাদও জানিয়েছেন। তিনি যোগ করেন -”প্রতিদিন লক্ষ লক্ষ আইটেম আমাদের কাছে পাঠানো হয়, সেইসাথে শিশুদের কাছ থেকে সুন্দর লেখা চিঠি এবং আঁকা। এটি আমাদের শক্তি যোগায়।

আমি আশা করি শিগগিরই শান্ত দিনগুলি আমরা আবারো দেখতে পাবো। ”

এর আগে আরেক ফাউদা তারকা, লিওর রাজ, স্বেচ্ছাসেবক দল ‘ব্রাদার্স ইন আর্মস’-এ যোগদান করেন ।

সূত্র : .wionews

আরো পড়ুন : দ্রব্যমূল্য ও দলীয় কোন্দলসহ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের যত চ্যালেঞ্জ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *