আওফি’র ফেলোশিপ পেলেন মোঃ খায়রুল হাসান ও মোঃ সাঈদ জুনাইদ

অর্থনীতি পুরুষ প্রচ্ছদ ব্যাংক শিক্ষা সফলতার গল্প

বিশ্বব্যাপী ইসলামী অর্থায়ন শিল্পের মানদন্ড প্রনয়নকারী প্রতিষ্ঠান ‘অ্যাকাউন্টিং অ্যান্ড অডিটিং অরগানাইজেশন ফর ইসলামিক ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন-আওফি’র ফেলোশিপ লাভ করলেন বাংলাদেশের মোঃ খায়রুল হাসান ও মোঃ সাঈদ জুনাইদ। এর ফলে তাঁরা এখন আন্তর্জাতিকভাবে স্বীকৃত বাহরাইনভিত্তিক প্রতিষ্ঠানটির ‘সার্টিফাইড শরী‘আহ অ্যাডভাইজর অ্যান্ড অডিটর (সিএসএএ) ফেলো ও সব ধরণের সুযোগ-সুবিধার অধিকারী।

মোঃ খায়রুল হাসান বর্তমানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এ কর্মরত। তিনি জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে মাস্টার্স, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস থেকে এমবিএ এবং বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড থেকে কামিল (হাদিস) ডিগ্রি অর্জন করেন। এছাড়া তিনি দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশ (আইবিবি)’র ডিপ্লোমায়েড অ্যাসোসিয়েট। এর আগে তিনি বাংলাদেশ সংবাদ সংস্থা এবং ব্র্যাক বিশ^বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করেন।

মোঃ সাঈদ জুনাইদ বর্তমানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এ কর্মরত। তিনি জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় থেকে লোকপ্রশাসনে মাস্টার্স, কুষ্টিয়া ইসলামিক ইউনিভার্সিটি থেকে কামিল (হাদিস) ও বাংলাদেশ উম্মুক্ত বিশ^বিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন। তিনি দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশ (আইবিবি)’র ডিপ্লোমায়েড অ্যাসোসিয়েট। এর আগে তিনি বাংলাদেশ সংবাদ সংস্থা, রেডিও টুডে, ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক ও সাউথ এশিয়া ফাউন্ডেশন-বাংলাদেশ চ্যাপ্টার-এ কাজ করেন।

আরো পড়ুন : ব্যান্ডেজে মোড়া গৃহকর্মীকে বিদায় দিলেন স্ট্যাম্পে সই রেখে; অত:পর নিপার মৃত্যু

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *