আওয়ামী লীগ-জাতীয় পার্টির অর্থবহ আলোচনা, হয়নি আসন সমঝোতা

জনপ্রতিনিধি নির্বাচন প্রচ্ছদ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

স্টাফ রিপোর্টার : নির্বাচন নিয়ে বৈঠক করেছেন আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতারা। মঙ্গলবার রাতে দীর্ঘ সময় ধরে বৈঠক করেন দল দুটির শীর্ষ নেতারা। রাজধানীর বনানীর একটি বাড়িতে প্রায় আড়াই ঘণ্টা ধরে চলে এই বৈঠক।

দুই পক্ষের এই বৈঠকে আওয়ামী লীগের পক্ষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম অংশ নেন। অন্যদিকে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক (চুন্নু) ও আনিসুল ইসলাম মাহমুদ বৈঠকে অংশ নেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, জাতীয় পার্টির সঙ্গে আমাদের সৌহাদ্যপূর্ণ আলোচনা হয়েছে। নির্বাচনকে অর্থবহ করার জন্য অনেক সুন্দর আলোচনা হয়েছে। নির্বাচন যাতে প্রতিযোগিতামূলক হয় সেই বিষয়টিও আলোচনায় গুরুত্ব পেয়েছে। নির্বাচনকে প্রতিযোগিতামূলক করার জন্য, অংশগ্রহণমূলক করার জন্য এই ব্যাপারে উভয় দলই ঐকমত্য পোষণ করে।

তিনি আরও বলেন, সবকিছু মিলিয়ে আগামী দু- এক দিনের মধ্যে সমস্ত বিষয়গুলি আমরা যৌথভাবে সংবাদ সম্মেলন করে জানাবো। আমাদের সমস্ত বিষয়গুলো নিয়ে যে রাজনৈতিক আলোচনা হচ্ছে, এই আলোচনা ভবিষ্যতেও হবে। আমরা মনে করি, রাজনৈতিক বিষয়গুলো গুরুত্বপূর্ণ, সেগুলো প্রকাশ্যে আসা উচিত।
আসন সমঝোতার প্রসঙ্গে জানতে চাইলে বাহাউদ্দিন নাছিম বলেন, এটা নিয়ে অর্থবহ ও তাৎপর্যপূর্ণ আলোচনা হয়েছে।

আরো পড়ুন : আপিল করে তিন দিনে প্রার্থিতা ফিরে পেলেন ১৬৮ জন

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *