আসছে ‘কিল হিম’ পার্ট টু

প্রচ্ছদ বিনোদন মুক্তমত সিনেমা

ঈদে মুক্তি পেয়েছে জনপ্রিয় নায়ক অনন্ত জলিল ও নায়িকা বর্ষা অভিনীত সিনেমা ‘কিল হিম’। দেশের ১০টি হলে মুক্তির দেওয়া হয় তাদের সিনেমাটি। ছবিটি প্রমোশনের জন্য হলে হলে ঘুরছেন সিনেমার কলাকুশলীরা। রোববার বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখেছেন অনন্ত জলিল।

হলে গিয়ে সিনেমাটি দেখে দর্শকদের ব্যাপক সাড়া পেয়ে আবেগে আপ্লুত অনন্ত। এরপরই নতুন সিনেমার ঘোষণা দিয়ে বসেন এই নায়ক। তার সঙ্গে সুর মিলিয়ে একই তথ্য জানান ‘কিল হিম’ সিনেমার পরিচালক-প্রযোজক মোহাম্মদ ইকবাল।

অনন্ত জলিল বলেন, “গতকাল আমাদের ‘কিল হিম’ সিনেমাটি মুক্তি পেয়েছে। দর্শকরা সিনেমাটি সাদরে গ্রহণ করেছেন। আজ আপনারা সেটি নিজে চোখেই দেখতে পাচ্ছেন। আমরা এতোদিন শুনে এসেছি মানুষ সিনেমা হলে যায় না। সিনেমাতে কেউ বিনিয়োগ করে না। কথাটা সত্য না। আপনারা কুরবানির ঈদেও দেখেছেন মানুষের ঢল। এখনো দেখছেন মানুষের ঢল। এখন আমরা আশা করতে পারি প্রযোজকরা বেশি বেশি ছবি বানাবে।”

তিনি আরও বলেন, “কিল হিম’ সিনেমার শেষের দিকে নায়িকা কিন্তু ভিলেনের মতো চোখটা খুলেছে। তার মানে ‘কিল হিম’ পার্ট টু আসছে।’

অনন্ত জলিলের কথায়, ‘এতোদিন সিনেমা সংক্রান্ত বিভিন্ন দায়িত্বে থাকার কারণে অভিনয়ের দিকে মনোযোগ দিতে পারিনি। সেই দায়িত্বগুলো এবার ইকবাল ভাইকে দিয়েছি। আমি অভিনয়ের দিকে বেশি মনোযোগ দিয়েছি। ফলে সবকিছু ভালো হয়েছে। আর প্রযোজনা করবো না। এখন থেকে শুধু অভিনয়ই করবো।’

এই সিনেমা দিয়ে নিজস্ব প্রযোজনার বাইরে প্রথমবারের মতো কোনও সিনেমায় নাম লেখান অনন্ত জলিল ও বর্ষা। সুনাম মুভিজের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল। এতে অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল, মিশা সওদাগর, সীমান্ত, ভারতের রাহুল দেব, অ্যামি রায়সহ অনেকে।

আরো পড়ুন : সাতকানিয়ায় সাংবাদিক ও শিশুকে গুলি করে বীরদর্পে চলে গেল সন্ত্রাসীরা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *