একেই বলে শাকিব খান

পুরুষ প্রচ্ছদ বিনোদন সিনেমা

স্টাফ রিপোর্টার : চেহারায় ক্লান্তি ও বয়সের ছাপ। মুখ ও শরীরের চামড়ায় ভাঁজ পড়ে গেছে। পাকা লম্বা চুল। সাদা পায়জামা-পাঞ্জাবি পরে বসে আছেন এক বৃদ্ধ। যেন জীবনের শেষে এসে একদিকে তাকিয়ে কিছু খুঁজছেন তিনি। এমন ছবিই ভেসে বেড়াচ্ছে গত দু’দিন ধরে নেটিজেনদের ফেসবুক ওয়ালে। তিনি আর কেউ নন, ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। এমন লুকে যেন তাক লাগালেন শাকিব। শুধু তাই নয়, রীতিমতো ভাইরাল হয়ে গেছে তার এই লুকের পোস্টার। সহকর্মী থেকে শুরু করে শাকিব ভক্তরা এটি শেয়ার করে প্রশংসা করছেন।

বলছেন, একেই বলে শাকিব খান। এটা তার দ্বারাই সম্ভব। এমন লুকে শাকিব খানকে দেখা যাবে তার আসন্ন ঈদের ছবি ‘প্রিয়তমা’তে। ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ।

নিজের ফ্যান পেজে এটি পোস্ট দিয়ে শাকিব লিখেছেন, আছি তোমারই অপেক্ষায়। ৮০ বছর বয়সে বৃদ্ধ লুকে শাকিবকে নতুনভাবে পাওয়া গেছে। ক’দিন আগে ৩০ সেকেন্ডের টিজারে এই রূপে হাজির হয়েছিলেন শাকিব খান। এবার তার নতুন এই বৃদ্ধ রূপ দেখে সমালোচকরাও মুগ্ধ হয়েছেন। এ কারণে ঈদে মুক্তি পেতে এ ছবিটি নিয়ে বাড়লো আগ্রহও। আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোমান্টিক অ্যাকশন ধাঁচের এ সিনেমার এর কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। এখানে শাকিবের নায়িকা কলকাতার ইধিকা পাল। আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেকে।

আরো পড়ুন : চুরির নাটক নয়,পরকীয়া প্রেমিকাকে হত্যা করল শাকিল

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *