কালীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

জাতীয় তথ্য-প্রযুক্তি পুরুষ পুরুষ অধিকার প্রচ্ছদ হ্যালোআড্ডা

কালিগন্জ ( গাজীপুর) প্রতিনিধি // অনলাইন নিউজ পোর্টাল বাংলা নিউজ টোয়েন্টিফোর.কম ও ৭১ টিভির জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে এবং খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবীতে গাজীপুরের কালীগঞ্জ প্রেসক্লাব, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ও কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়ন মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে কালীগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোখলেছুর রহমানের সভাপতিত্বে ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহিম খন্দকার এবং সাংবাদিক ইউনিয়নের সদস্য সচিব মো. আশরাফুল হক শিশির এর যৌথ সঞ্চালনায় এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আল আমিন দেওয়ান, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, দৈনিক নতুন ভোর পত্রিকা ও জয়যাত্রা টিভি’র কালীগঞ্জ প্রতিনিধি মো. লোকমান হোসেন পনির প্রমূখ।

বক্তাগণ বলেন, জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে কাজ শেষে বাড়ি ফেরার পথে মোটর সাইকেল আটকে এলোপাথাড়ি মারপিট করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সাংবাদিক নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দ্রুত সময়ের মধ্যে তদন্ত এবং বিচার সম্পন্ন করে খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি দাবী জানান। অন্যথায় সাংবাদিক সমাজ কলম বিরতিসহ বৃহত্তর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, মো. হাবিবুর রহমান লুলু, শামীমা মুক্তা খুশি খানম, মোঃ পারভেজ মিয়া, গাজী রোকন, মো. শরীফুল ইসলাম শরীফ, মো. আসাদুজ্জামান নুর, মোহাম্মদ সফিকুল কবীর, শাহ্ নেওয়াজ, মো. সোহরাব আলী সরকার, কাজী মো. মুঞ্জুর হোসেন, শাহ্ নেওয়াজ, মো. রায়হান মাহমুদসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মোঃ ইব্রাহীম খন্দকার
কালিগন্জ, গাজীপুর

আরো পড়ুন : জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ প্রতিযোগিতায় দ্বিতীয়বারের মতো দেশ সেরা পটুয়াখালীর রিফাত।

 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *