গাজীপুর ৫ কালীগঞ্জে চতুর্থ বারের মত নৌকার মাঝি হলেন মেহের আফরোজ চুমকি এমপি

জনপ্রতিনিধি জাতীয় নারী নির্বাচন প্রচ্ছদ মুক্তমত রাজনীতি লাইফ স্টাইল সফলতার গল্প হ্যালোআড্ডা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি // সকল জল্পনা কল্পনার অবশেষে গাজীপুর ৫ আসনে নৌকার মাঝি হলেন মেহের আফরোজ চুমকি এমপি। দেশের প্রাচীন দল বাংলাদেশ আওয়ামী লীগের চতর্থ বারের মত মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি।

বোরবার (২৬ নভেম্বর) বিকালে বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সারাদেশে তিনশত আসনের প্রার্থীদের নাম ঘোষণাকালে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৯৮ গাজীপুর ৫ আসনে নৌকা প্রতীকে লড়াই করার জন্য চুড়ান্তভাবে নাম ঘোষণা করেন। এর আগে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে টানা তিনবার (২০০৮, ২০১৪ ও ২০১৯) সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি দুইবার মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদকসহ তিন বার দক্ষতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় এবং তার পরিবারের বিরুদ্ধে কোন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ না থাকায় বাংলাদেশ আওয়ামী লীগ এবারও চর্তুথ বারের মত নৌকার মাঝি মনোনীত করেন। বিগত একটানা ১৫ বছর দলমত নির্বিশেষে কালীগঞ্জের সার্বিক উন্নয়নে জন্য কাজ করেন। মেহের আফরোজ চুমকি আপা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় সর্বত্র আনন্দের জোয়ার বইছে। উপজেলা ব্যাপী দলীয় নেতা কর্মীরা মিষ্টি মূখ করছেন।

বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবীন হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাবু পরিমল চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক কাজী বশির আহমেদ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম, আশরাফুল আলম (রিপন), শরিফ হোসেন খাঁন (ববি), সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মো. ইব্রাহিম খন্দকার, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম সুমন, পৌর যুব লীগের সভাপতি মো. বাদল হোসেন, সহ-সভাপতি মো. লোকমান হোসেন (পনির), সাধারণ সম্পাদক আশরাফী রেজাউর রহমান (খোকন), উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শাহীন, নির্বাহী সদস্য মো. মুক্তাদির হোসেন, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আরাফাত খন্দকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানবীর মোল্লা, সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান, পৌর ছাত্রলীগের সভাপতি আলী আল রাফু (অমিত), সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ ছাত্রলীগের সভাপতি এম আই লিকন, সাধারন সম্পাদক ওয়াসিম মোল্লাসহ উপজেলা, পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে বর্নাঢ্য আনন্দ মিছিল করা হয়।
মো: ইব্রাহিম খন্দকার
কালীগঞ্জ গাজীপুর

আরো পড়ুন : জেন নিন নৌকার মনোনয়ন পেলেন কারা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *