গোমস্তাপুরে এবার এসএসসি ও সমমান পরীক্ষায় অংশ নিচ্ছে ৩৬১০ জন

প্রচ্ছদ শিক্ষা হ্যালোআড্ডা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এবার এসএসসি, দাখিল, এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় তিন হাজার ৬১০ জন পরীক্ষার্থী রয়েছে । রবিবার উপজেলার ৭টি কেন্দ্রে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর এই পরীক্ষায় অংশ নিবে। পরীক্ষা সুষ্ঠুভাবে পালনে উপজেলা প্রশাসন প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগ সূত্রে জানা গেছে, উপজেলার ৭টি কেন্দ্রের মধ্যে ৫টিতে এসএসসি, একটি করে এসএসসি (ভোকেশনাল) ও দাখিল পরীক্ষার কেন্দ্র রয়েছে। এরমধ্যে এসএসসি পরীক্ষা গোমস্তাপুর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে রয়েছে ৫১৫ জন, রহনপুর আহম্মদী বেগম সরকারি উচ্চ বিদ্যালয়ে ৭৬৮ জন,প্রসাদপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫৫০ জন, রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ৭৩৮ জন, চৌডালা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ২৮৮ জন পরীক্ষার্থী রয়েছে। এছাড়া দাখিল পরীক্ষা প্রসাদপুর কামিল মাদ্রাসা কেন্দ্রে ৫৭৫ জন ও এসএসসি (ভোকেশনাল) গোমস্তাপুর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৭৬ জন পরীক্ষার্থীয় অংশ গ্রহণ করবে।

গোমস্তাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌসী বেগম বলেন, পরীক্ষা প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। পরীক্ষার্থীদের যথাসময়ে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে অনুরোধ জানান তিনি। পরীক্ষা রুমে দুর্নীতী ও নকল মুক্ত পরিবেশে সুষ্ঠুভাবে অনুষ্ঠানের জন্য উপজেলা প্রশাসন প্রতিটি কেন্দ্রে তদারকি কর্মকর্তা (ট্যাগ অফিসার) নিয়োগ দিয়েছেন।

আতিকুল ইসলাম আজম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)

আরো পড়ুন : গোমস্তাপুরে বৃক্ষরোপণ ও প্রতিবাদ কর্মসূচী

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *