গোমস্তাপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সাবেক বিমান সেনা সদস্যের

জনদুর্ভোগ জাতীয় পুরুষ পুরুষ অধিকার প্রচ্ছদ হ্যালোআড্ডা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সাবেক বিমান সদস্য আব্দুল মতিন (৫৫) নামে এক ব্যক্তির। গতকাল বুধবার সকাল ৮ টায় রহনপুর কলেজমোড়স্থ লতিফুর রহমান ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। তিনি মোটরসাইকেলের তেল (পেট্রোল) ভর্তি করে দাড়িয়ে ছিলেন ওই সময় পেছন থেকে তরমুজবাহী ট্রাক তাঁকে ধাক্কা দিলে এই দূর্ঘটনার কবলে পড়েন। নিহত ব্যক্তি উপজেলার রহনপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের বাসিন্দা মৃত ওয়ারেশ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৮ টার দিকে ওই বিমান সদস্য মোটরসাইকেলের পেট্রোল তেল নেওয়ার জন্য রহনপুর পৌরএলাকার কলেজমোড়স্থ লতিফুর ফিলিং স্টেশনে যান। সেখানে তেল নেওয়ার সময় পেছন দিক থেকে আসা তরমুজবাহী ট্রাক (ঢাকা মেট্রো -ট্র-১৮২২) তাঁকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল আরোহী আব্দুল মতিন সড়কে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, চালক ও সহকারী পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেন নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানান।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : গোবিন্দগঞ্জে জুয়া খেলার সময় মাদক গ্রহণ কালে আটক ১১ জনের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *