গোমস্তাপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ক্রাইম নিউজ জাতীয় পুরুষ প্রচ্ছদ লাইফ স্টাইল

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বিরামপাড়া এলাকায় এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে নিজ বাড়ির বারান্দায় এ ঘটনা ঘটে। মৃত যুবকের নাম নাম রহুল আমিন (৪০)। তিনি উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের বিরামপাড়া গ্রামের বাসিন্দা শামিম মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার রাতে রুহুল আমিন পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যান। রাত আনুমানিক দেড়টার দিকে নিজ বাড়ির বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এদিকে রুহুল আমিন আদম ব্যবসার সঙ্গে জড়িত বলে পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন । তিনি মালেশিয়া লোক পাঠানোর নাম করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছিলেন। কিন্তু টাকা নিয়ে বিদেশ পাঠাতে পারেন নি তিনি। পরে তাঁদের টাকা ফেরত দিতে না পাড়ায় রুহুল আমিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, পুলিশ রুহুল আমিনের মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জের সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় (অপমৃত্যু) ইউডি মামলা হয়েছে বলে তিনি জানান ।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : জেনে নিন প্রেসিডেন্ট নির্বাচনে কতটা চ্যালেঞ্জের মুখে পড়বেন এরদোগান!

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *