গোমস্তাপুর বিদ্যুতপৃষ্টে তৃতীয় শ্রেণির ছাত্রীর মৃত্যু

জনদুর্ভোগ জাতীয় প্রচ্ছদ শিশু অধিকার শিশু/কিশোর হ্যালোআড্ডা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে তৃতীয় শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকলে রহনপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নয় বছর বয়সী ওই ছাত্রীর নাম আশিফা। সে ওই গ্রামের বাসিন্দা ইউসুফ আলীর মেয়ে। শিশুটি লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিলেন।

পরিবার ও স্থানীয়রা জানায়, রবিবার সকাল আটটার দিকে আশিফা লেখাপড়া করে টেলিভিশন দেখতে যান । ওই সময় ডিস লাইনের সংযোগ তার টেলিভিশনে দেওয়ার সময় বিদ্যুতপৃষ্ট হন। পরে পরিবারের লোকজন উপজেলা ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে খবর দেন। খবর পেয়ে ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থল এসে শিশু আশিফাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করেছেন। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে শিশু আশিফার মরদেহ তুলে দেওয়া হয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে বলে ওসি জানান ।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : গাইবান্ধায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা পর থানায় গিয়ে স্বামীর আত্মসমর্পণ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *