চাঁদপুরে বিস্ফোরক ও হত্যা মামলার এজহারভুক্ত ৩ শিবির কর্মী গ্রেফতার

আইন-আদালত ক্রাইম নিউজ পুরুষ প্রচ্ছদ রাজনীতি

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরে বিস্ফোরক ও হত্যা মামলার এজহারভুক্ত ৩ শিবির কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত থেকে শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ফরহাদ আলম (৩৫), আবুল হাসিব (৩০) ও মোজাহিদুল ইসলাম (২৯)। শুক্রবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার ফরহাদ শহরের রহমতপুর আবাসিক এলাকার মৃত সালেহ আহমদের ছেলে, আবুল হাসিব জেলা জামায়াতের সাবেক আমির গুনরাজদী এলাকার বাসিন্দা এএইচ আহমদ উল্যাহ মিয়ার ছেলে এবং মোজাহিদুল ইসলাম একই এলাকার বাসিন্দা ও জেলা জামায়াতের আমীর বিল্লাল হোসেন মিয়াজীর ছেলে।

মামলার বিবরনে জানা যায়, ২০১৩ সালের ৩ ডিসেম্বর শহরের জোড়পুকুর পাড়স্থ শিল্পকলা একাডেমির সামনে ১৮ দলীয় জোটের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রদল ও শিবিরের দুই কর্মী নিহত এবং চার পুলিশ আহত হওয়ার ঘটনায় মডেল থানায় তৎকালীন এসআই প্রদীপ কুমার মজুমদার ১৩জন
শিবিরকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত সাড়ে ৪০০ জনকে আসামি করে দু’টি মামলা দায়ের করেন। তন্মধ্যে একটি বিস্ফোরক দ্রব্য আইনে ও অপরটি হত্যা সংক্রান্ত। এই দুই মামলায় এজহারভুক্ত আসামি শিবির কর্মী ফরহাদ, হাসিব ও মোজাহিদ।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ বলেন, বিস্ফোরক ও হত্যা মামলার এজহারভুক্ত আসামি গ্রেফতারকৃত ৩ জন শিবির কর্মী। বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার হওয়া খান মো. নিয়াজ মোর্শেদসহ ৪জনকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরো পড়ুন : বরগুনার শিক্ষা কর্মকর্তাকে অপহরণের পর নির্যাতন, গ্রেফতার ১

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *