ঝালকাঠিতে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ফুফুর উপর ভাতিজার হামলা, আদালতে মামলা 

আইন-আদালত ক্রাইম নিউজ নারী নারী নির্যাতন প্রচ্ছদ হ্যালোআড্ডা

রিপোর্ট : ইমাম বিমান

ঝালকাঠি জেলার সদর উপজেলাধীন রমজানকাঠি গ্রামে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ফুফুর উপর একই বাড়ীর চাচাতো ভাইয়ের ছেলে কতৃক হামলার অভিযোগে আদালতে মামলা দায়ের করেন ফুফু ।

হামলার শিকার রোজিনা বেগম জানান, আমি দীর্ঘদিন যাবৎ আমার স্বামী সন্তানদের নিয়ে আমার বাবার বাড়ী বসত করে আসছি। আমার বসত ঘরের সামনে উঠানে থাকা কাফুলা (আঞ্চলিক নাম ) গাছের ছায়া পড়ার জন্য আমার উঠানে ধান, কাপড়-চোপড় শুকাতে বাধা গ্রস্থ হয়। আমার উঠানে ধান, কাপড়-চোপড় শুকাতে বাধা গ্রস্থ হওয়ায় আমি বহুবার আমার চাচাতো ভাই আ: মজিদ মোল্লাকে গাছের ডাল কেটে দিতে বললে সে ডাল কাটে না। আমার চাচাতো ভাই ডাল না কাটায় গত ২৯ অক্টোবর আমি কাফুলা গাছের একটি ডাল কাটি। আমি ডাল কাটার পরে আমার চাচাতো ভাই মজিদ মোল্লার ছেলে মো: আরিফ মোল্লা কয়েকজন অপরিচিত লোক সাথে নিয়ে আমাকে মারধর করে এবং আমাকে হত্যার হুমকি দেয়। একই সাথে আরিফ তার লোকজন নিয়ে আমার বসত ঘরের সামনে বাসের বেড়া দিয়ে আমাদের চলাচলে বাধা প্রদান করে। ঘরের সামনে উঠনে বাসের বেড়া দেয়ায় আমার সন্তানের বিদ্যালয় যেতে বাধা গ্রস্থ হচ্ছে। আমি মার খেয়ে জানের নিরাপত্তার জন্য ঘটনার দিন বিকেলে ঝালকাঠি বিজ্ঞ দ্রুত বিচার আদালতে আরিফ সহ অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করি ( যাহার নম্বর ৮৩/২০২৩ )।

এ বিষয় মামলা সূত্রে জানাযায়, রোজিনা বাবা ও ভাই ঢাকায় বসবাস করায় রোজিনা তার স্বামী সন্তান নিয়ে দীর্ঘদিন যাবৎ তার বাবার বাড়ী বাবার ঘরে বসত করে আসছেন। একই সাথে বাবার জমা-জমি দেখাশুনা করছেন। রোজিনার পিতার সম্পত্তি আত্মসাৎ করার জন্য বিভিন্ন পন্থা অবলম্বন পূর্বক আমাকে বাবার ঘর থেকে উৎখাত করার অপচেষ্টা চালিয়ে আসছে।গত ২৯ অক্টোবর দুপুরে বিবাদী আরিফ তার লোকজন সহ রোজিনাকে কলি ঘুসি উপর হামলা করে। এ সময় রোজনিার চুলের মুঠি ধরে মাটিতে ফেলে কিল-ঘুষি ও লাথি দিতে থাকে। একই সাথে রোজিনার গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়া নেয়।

আরো পড়ুন : শুক্রবার এর শাব্দিক ও পারিভাষিক অর্থ ও ইবাদত

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *