ঢাকা মহানগর দক্ষিণের আ.লীগের উপদেষ্টা আব্দুল হক সবুজ আর নেই

জাতীয় পুরুষ প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল হক সবুজ আর নেই।

রোববার রাত ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৮ বছর। বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। আব্দুল হক সবুজ তিন ছেলে ও তিন মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বিশেষ প্রতিনিধি আশরাফুল হক জুয়েল তার বড় ছেলে।

আবদুল হক সবুজ অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন৷ তিনি ঢাকার হাবিবুল্লাহ বাহার কলেজ ছাত্র সংসদের দুই বারের নির্বাচিত সহসভাপতি (ভিপি) ছিলেন। মৃত্যুর আগে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

আব্দুল হক সবুজের প্রথম জানাজা সোমবার বেলা ১১টায় রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন শনিরআখড়ার নিজ বাসভবনের সামনে অনুষ্ঠিত হবে। পরে দ্বিতীয় জানাজা রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে। এরপর বাদ আছর তার গ্রামের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের কালাইয়ের দারের চর গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের বড় ভাই নুরুল হকের পাশে তাকে সমাহিত করা হবে।

অঅরো পড়ুন : গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্ণামেন্টে মহিমাগঞ্জ দলের বিজয়ী

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *